বুধবার, ১৩ জুলাই, ২০২২ ০০:০০ টা

রাজশাহী থেকে ঢাকামুখী ট্রেনের টিকিট পেতে দীর্ঘ অপেক্ষা

কেউ কেউ আগের রাতেই দাঁড়িয়ে যাচ্ছেন লাইনে

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী থেকে ঢাকামুখী ট্রেনের টিকিট পেতে দীর্ঘ অপেক্ষা

রাজশাহী থেকে ঢাকামুখী ট্রেনের টিকিটের জন্য দীর্ঘ অপেক্ষা করতে হচ্ছে। রাজশাহী রেলস্টেশনে ঘণ্টার পর ঘণ্টা কাউন্টারের সামনে দাঁড়িয়ে মানুষ টিকিট সংগ্রহ করছে। তবে সোনার হরিণ টিকিটের যে চাপ, তাতে বেশিরভাগ মানুষ তার নাগাল পাচ্ছে না।

গতকাল দুপুরে গিয়ে কাউন্টারের সামনে দীর্ঘ লাইন দেখা যায়। আনিস রহমান নামের একজন বলেন, তিনি পরিবারের সঙ্গে ঈদ করতে এসেছিলেন। এবার ফিরবেন কর্মস্থলে। ১৪ ও ১৫ তারিখের টিকিটের জন্য লাইনে দাঁড়িয়েছেন। কিন্তু টিকিট পাওয়া যাচ্ছে না। ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের অর্ধেক টিকিট অনলাইনে ও অর্ধেক কাউন্টারে বিক্রি করা হচ্ছে। অনলাইনে সার্ভার জটিলতার কারণে যাত্রীরা ভরসা রাখছেন কাউন্টারেই। এ জন্য তাদের দীর্ঘ সময় অপেক্ষা করতে হচ্ছে। কেউ কেউ আগের রাতে এসেই লাইনে দাঁড়িয়ে যাচ্ছেন।

রাজশাহী রেলস্টেশনের ব্যবস্থাপক আবদুল করিম বলেন, ৭ জুলাই থেকে টিকিটের জন্য চাপ তৈরি হয়েছে। সেদিন থেকে ঈদের পরের ঢাকামুখী ফিরতি ট্রেনের টিকিট দেওয়া শুরু হয়েছে। ৭ জুলাই দেওয়া হয়েছে ১২ জুলাইয়ের টিকিট। এরপর ৮ জুলাই ১৩ জুলাইয়ের, ৯ জুলাই ১৪ জুলাইয়ের, ১০ জুলাই ১৫ জুলাইয়ের এবং ১১ জুলাই ১৬ জুলাইয়ের টিকিট দেওয়া হয়েছে। তবে কাউন্টারে এখনো ভিড় আছে ১৪ ও ১৫ জুলাইয়ের জন্য।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর