বুধবার, ১৩ জুলাই, ২০২২ ০০:০০ টা

বরিশালে নিহত সাবেক কাউন্সিলরের পরিবারের পাশে সরোয়ার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে ডায়াগনস্টিক মালিক-কর্মচারী ও দালালের হামলায় মহানগর বিএনপির সদস্য, সাবেক ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন বাবুল মোল্লা নিহতের সুষ্ঠু বিচার দাবি করেছেন বিএনপির যুগ্মমহাসচিব ও সাবেক মেয়র অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। গতকাল বেলা ১১টার দিকে মহানগরের বটতলায় প্রয়াত বাবুল মোল্লার বাসায় গিয়ে স্বজনদের সমবেদনা জানান এবং তাঁর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন। তিনি বাবুল হত্যার সুষ্ঠু বিচার দাবি করেন।

মহানগর বিএনপির সাবেক যুগ্মসাধারণ সম্পাদক সৈয়দ আকবর, সাবেক সহসাধারণ সম্পাদক আনোয়ারুল হক তারিন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি আতাউর রহমান আউয়াল, যুগ্মসম্পাদক আখতারুজ্জামান সাব্বির, সাংগঠনিক সম্পদক রাসেদুজ্জামান রাসেদ, মহানগর যুবদল নেতা আসাদুজ্জামান তৌহিদ, মাওলা রাব্বি শামীম, রিয়াজুল ইসলাম সবুজ, জেলা শ্রমিক দল সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ অন্যরা উপস্থিত ছিলেন।

২৯ জুন মহানগরের জর্ডান রোডের একটি ডায়াগনস্টিক সেন্টারে দালালের খপ্পরে পড়া এক রোগীর পক্ষাবলম্বন করায় ২৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর বাবুল মোল্লাকে মারধর করে অটোরিকশা চাপা দিয়ে হত্যা করার অভিযোগ ওঠে মালিক-কর্মচারী ও দালালের বিরুদ্ধে। একজন ভুয়া পথচারী সাজিয়ে বিষয়টি সড়ক দুর্ঘটনা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করেন পুলিশের দালালখ্যাত ওই ডায়াগনস্টিক মালিক। প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়ায় ২ জুন রাতে ডায়াগনস্টিক মালিক-কর্মচারী ও দালালসহ ছয়জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন বাবুল মোল্লার ভাই কামাল উদ্দিন মোল্লা। তবে এ পর্যন্ত পুলিশ ওই মামলার কোনো আসামি গ্রেফতার করতে পারেনি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর