রবিবার, ২৪ জুলাই, ২০২২ ০০:০০ টা

ফাইনাল নয়, টেস্টেই গদি উল্টে যাবে : রিজভী

নিজস্ব প্রতিবেদক

ফাইনাল নয়, টেস্টেই গদি উল্টে যাবে : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, আর কিন্তু বেশি সময় নেই। মেট্রিক পরীক্ষা দেওয়ার আগে টেস্ট দিতে হয়। ফাইনাল দেওয়া লাগবে না, টেস্ট পরীক্ষাতেই শেখ হাসিনার গদি উল্টে যাবে। আওয়ামী লীগ টিকে থাকার জন্য আবোল-তাবোল বলছে। গতকাল রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাতীয়তাবাদী মহিলা দলের এক বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে আওয়ামী লীগ নেতার শিষ্টাচার বহির্ভূত বক্তব্যের প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করা হয়। আয়োজক সংগঠনের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে সভায় সংগঠনের সাধারণ সম্পাদক সুলতান আহমেদ, যুগ্ম সম্পাদক হেলেন জেরিন খান, শিক্ষাবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মিনা বেগম মিনি প্রমুখ অংশ নেন। রিজভী আহেমদ বলেন, আজ এই সরকার আতঙ্কিত। তারা ভেবেছে নিজেদের মতো করে প্রশাসন সাজিয়েছে, ফলে তাদের কিছুই হবে না।

কিন্তু আমরা চূড়ান্তভাবে দেখেছি বিপদ আসলে কেউ এগিয়ে আসে না। জনগণ যখন রাস্তায় নামবে- আপনাদের ধাওয়া করবে, তখন আপনাদের লোকেরাই আগে পালাবে। কেউ আপনাদের দিকে এগিয়ে আসবে না।

বিএনপির এই মুখপাত্র বলেন, এ সরকারের মন্ত্রীরা রাতে জেগে জেগে নয়- দিনের বেলায় স্বপ্ন দেখেন এবং আতঙ্কিত হন জনগণের উত্তাল প্রবাহের মধ্যে নেতৃত্ব দিয়ে তারেক রহমান আসছেন। এই আতঙ্কে তাদের দিন রাত কাটে বলেই সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ নেতা-কর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে- জিয়া পরিবার সম্পর্কে আজেবাজে কথা বলতে। এরা সেই কাজটুকুই করছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর