সোমবার, ২৫ জুলাই, ২০২২ ০০:০০ টা

রনির সঙ্গে ৬ ঘণ্টা অবস্থান জাফরুল্লাহ চৌধুরীর

নিজস্ব প্রতিবেদক

রনির সঙ্গে ৬ ঘণ্টা অবস্থান জাফরুল্লাহ চৌধুরীর

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মহিউদ্দিন রনিকে নিয়ে গতকাল কমলাপুর রেলস্টেশনে ঢোকার চেষ্টা করেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। কিন্তু তাঁকে বাধা দিলে সেখানেই অবস্থান নেন -বাংলাদেশ প্রতিদিন

রেলের অব্যবস্থাপনা নিয়ে আন্দোলনরত মহিউদ্দিন রনিকে সমর্থন জানিয়ে কমলাপুর রেলওয়ে স্টেশনে ৬ ঘণ্টা অবস্থান নিয়েছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। গতকাল বিকাল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত স্টেশনের ফটকে অবস্থান নেন তিনি। গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু  বলেন, বিকাল ৫টার দিকে কমলাপুরে গিয়ে রনিকে নিয়ে স্টেশন ম্যানেজারের সঙ্গে দেখা করতে চান জাফরুল্লাহ চৌধুরী।  রেলওয়ে পুলিশ তাকে আটকে দেয়। এরপর তিনি সেখানে অবস্থান নেন। তার সঙ্গে যোগ দেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরসহ অনেকে। রাত ১১টা পর্যন্ত তারা  অবস্থান নিয়ে  কর্মসূচি স্থগিত করেন। জানা গেছে, গতকাল বিকাল ৪টায় প্রতিদিনের মতো অবস্থান কর্মসূচি পালন করতে স্টেশনে যান মহিউদ্দিন রনি।

পরে সেখানে উপস্থিত হন ডা. জাফরুল্লাহ।

তিনি রনিকে নিয়ে হুইল চেয়ারে করে স্টেশন ম্যানেজারের সঙ্গে দেখা করতে উদ্যোগী হন। কিন্তু তাকে আটকে দিয়ে বন্ধ করে দেওয়া হয় কলাপসিবল গেট। পরে ভিতরে প্রবেশ করতে না দেওয়া পর্যন্ত স্টেশনের বাইরে অবস্থান নেওয়ার ঘোষণা দেন ডা. জাফরুল্লাহ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর