শুক্রবার, ২৯ জুলাই, ২০২২ ০০:০০ টা
সংক্ষিপ্ত

ছাত্রলীগ নেতার ছুরিকাঘাতে সাবেক শিক্ষার্থী আহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় সরকারি আজিজুল হক কলেজে শাহ সুলতান (২৮) নামের এক সাবেক শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই কলেজ শাখা ছাত্রলীগ নেতা আরিফ হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বৃহস্পতিবার ভোরে তাকে গ্রেফতার করে। আহত শাহ সুলতান বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর আগে বুধবার রাত সাড়ে ৮টার দিকে সরকারি আজিজুল হক কলেজের কামারগাড়ি গেটে ছুরিকাঘাত ও মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী শাহ সুলতান বাদী হয়ে ছাত্রলীগ নেতা আরিফ হোসেনসহ পাঁচজনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা দায়ের করেন। মামলায় বাকি অভিযুক্তরা হলেন- এস এম আশিক (২৮), মণি (২৩), জনি (২৬) ও সুবাস (২৭)। তারা সবাই শহরের কামারগাড়ি এলাকার বাসিন্দা।

 

জানা যায়, বুধবার শাহ সুলতান তার বন্ধুদের নিয়ে কলেজ ক্যাম্পাসের কামারগাড়ি গেটে আড্ডা দিচ্ছিলেন। রাত সাড়ে ৮টার দিকে সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগ নেতা আরিফ পূর্ব শত্রুতার জেরে তার প্রায় পাঁচ থেকে সাতজন সহযোগীদের নিয়ে লাঠি হাতে হামলা চালান। এ সময় শাহ সুলতানকে বেধড়ক প্রহার করা হয়। একপর্যায়ে শাহ সুলতানকে ছুরিকাঘাত করেন আরিফ।

ছুরিকাঘাতের ঘটনার বিষয়ে জানতে চাইলে সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগের সভাপতি মোজাম্মেল হক বুলবুল জানান, আরিফ বিভিন্ন সময় ছাত্রলীগের কর্মসূচিতে থেকেছে। তবে তিনি পদপ্রাপ্ত কেউ নন। এমনকি বিভিন্ন সময় আরিফ রাজনৈতিক ভাবে তার অবস্থান পরিবর্তন করেছেন। তার সঙ্গে ছাত্রলীগের কোনো সম্পর্ক নেই।

বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, ছুরিকাঘাতের ঘটনায় মামলা দায়ের হয়েছে। এ ছাড়াও অভিযুক্ত একজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বাকিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ শাহজাহান আলী জানান, সিসিটিভি ফুটেজে ঘটনাটি শনাক্ত হয়েছে। পুলিশকে অবগত করা আছে তারা আইনগত ব্যবস্থা নেবেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর