রবিবার, ৩১ জুলাই, ২০২২ ০০:০০ টা

নির্বাচনী-ভীতিতে ভুগছে বিএনপি : তথ্যমন্ত্রী

নীলফামারী প্রতিনিধি

নির্বাচনী-ভীতিতে ভুগছে বিএনপি : তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপিতে নির্বাচন ভীতি পেয়ে বসেছে, তারা ভীতিতে ভূগছে, তাই তারা নির্বাচন নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে। কারণ ২০১৮ সালে সব দলের ঐক্য করে তারা নির্বাচনে অংশগ্রহণ করেছিল এবং সেই নির্বাচনে মাত্র পাঁচটি আসন পেয়েছিল। এ জন্য তারা নির্বাচনকে ভয় পায়।

গতকাল দুপুরে নীলফামারীর জলঢাকা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। বিএনপির উদ্দেশে মন্ত্রী বলেন, দেশে যথা সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা চাই সব দলের অংশগ্রহণে একটি উৎসবমুখর পরিবেশে নির্বাচন হোক। আমরা আশা করি নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে। নির্বাচনের ট্রেন কারও জন্য দাঁড়িয়ে থাকবে না। ২০১৪ সালের ট্রেন যেমন কারও জন্য দাঁড়িয়ে ছিল না, ২০১৮ সালেও নির্বাচনের ট্রেন কারও জন্য দাঁড়িয়ে ছিল না, সুতরাং ২০২৪ সালের শুরুতে যে নির্বাচন হবে- সে নির্বচনের ট্রেনও কারও জন্য দাঁড়িয়ে থাকবে না। 

আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমগ্র দেশে সুসংগঠিত।

 আমাদের দলে যেভাবে তৃণমূল পর্যায়ে নেতৃত্বকে মূল্যায়ন করে তাদেরকে বিভিন্ন পর্যায়ের নেতৃত্বের আসনে বসানো হচ্ছে। দলে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করলে তাদের বিরুদ্ধেও শৃঙ্খলা বিরোধী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। আমরা অত্যন্ত সুসংগঠিত, আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি দল সারা দেশে যেভাবে সুসংগঠিত, তাতে আগামী নির্বাচনেও ইনশা আল্লাহ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ বিজয়ী হবে।

সম্মেলনের উদ্বোধন করেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ। জলঢাকা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি অধ্যাপক গোলাম মোস্তফার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা দেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কার্যনির্বাহী সদস্য সাবেক এমপি অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, সাবেক এমপি অ্যাডভোকেট সফুরা বেগম রুমি, কার্যনির্বাহী সদস্য আবদুল আউয়াল শামীম ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হকসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

সর্বশেষ খবর