রবিবার, ৭ আগস্ট, ২০২২ ০০:০০ টা

নতুন তিনটি প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্র উদ্বোধন বসুন্ধরার

নিজস্ব প্রতিবেদক

নতুন তিনটি প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্র উদ্বোধন বসুন্ধরার

নতুন তিনটি ডিসপ্লে অ্যান্ড সেলস সেন্টার উদ্বোধন করেছে বসুন্ধরা গ্রুপের খাদ্যপণ্য উৎপাদনকারী ইউনিট সেক্টর-এ। বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান গতকাল আউটলেট তিনটির উদ্বোধন করেন -বাংলাদেশ প্রতিদিন

নতুন তিনটি ডিসপ্লে অ্যান্ড সেলস সেন্টার উদ্বোধন করেছে বসুন্ধরা গ্রুপের খাদ্যপণ্য উৎপাদনকারী ইউনিট সেক্টর-এ। বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান গতকাল আউটলেট তিনটির উদ্বোধন করেন।

মেঘনাঘাটে বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড ফ্লাওয়ার ইউনিট-৩ এ উপস্থিত থেকে এবং ভিডিও কনফারেন্সের মাধ্যমে কেরানীগঞ্জের এডিবল ওয়েল ইউনিট-১ এবং পান্থপথে বসুন্ধরা সিটি শপিং মলে আউটলেট তিনটির উদ্বোধন করেন তিনি। উদ্বোধনী    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আবদুস শুকুর (সি.ও.ও, সাপ্লাই চেইন  ডিভিশন), বেলাল হোসেন (চিফ ফাইন্যান্স অফিসার, বসুন্ধরা ফুড অ্যান্ড মাল্টি ফুড ইউনিট), নাজমুল হাবীব (হেড অফ প্ল্যান্ট অপারেশন, বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ লি.), মুশফিকুর রহমান (সেক্রেটারি টু ভাইস চেয়ারম্যান) সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন বসুন্ধরা ফুড, মাল্টিফুড এবং বসুন্ধরা সিটি শপিং মলের উচ্চপদস্থ কর্মকর্তা ও কর্মচারীরা।

অনুষ্ঠানে জানানো হয়, বাংলাদেশে বড় বড় শিল্পগ্রুপের মধ্যে খুব কম সংখ্যক কোম্পানিরই নিজস্ব পণ্য দিয়ে প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্র আছে। গ্রাহকদের ব্যাপক চাহিদার কারণে এবং নিরবচ্ছিন্ন সেবা প্রদানের লক্ষ্যে গত বছর করোনা মহামারির মধ্যে সীমিত পরিসরে প্রথম ডিসপ্লে অ্যান্ড সেলস সেন্টার উদ্বোধন করা হয় বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-০২ এ। এ বছর একসঙ্গে তিনটি ডিসপ্লে অ্যান্ড সেলস সেন্টারের উদ্যোগ গ্রহণ করা হয়। শিগগিরই মোংলায় ও কেরানীগঞ্জে আরও দুটি আউটলেটের কার্যক্রম শুরু হবে। পর্যায়ক্রমে সব জেলা ও উপজেলা পর্যায়ে ডিসপ্লে অ্যান্ড সেলস সেন্টার করার পরিকল্পনা রয়েছে।  আটা, ময়দা, সুজি, সয়াবিন তেল, ডাল, মসলা, নুডুলস, পাস্তা, চিপস, সেমাই, মুড়ি, রেডি রুটি, টিস্যু, এলপিজি ইত্যাদি নিত্যপণ্য ন্যায্য মূল্যে পাওয়া যাবে ডিসপ্লে এবং সেলস সেন্টারগুলোতে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর