বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২ ০০:০০ টা

কামরাঙ্গীরচরে দুই সাংবাদিকের ওপর হামলা, দুজন আটক

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কামরাঙ্গীর চরে পেশাগত দায়িত্ব পালনের সময় ইনডিপেনডেন্ট টেলিভিশনের সিনিয়র রিপোর্টার হাসান মিসবাহ ও ক্যামেরাপারসন সাজু মিয়ার ওপর হামলা হয়েছে। মঙ্গলবার এসপিএ ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালে এ ঘটনা ঘটে।

এ সময় তাদের ক্যামেরা ভাঙচুর এবং মোবাইল ফোন ও গাড়ির কাগজপত্র ছিনিয়ে নেওয়া হয়। প্রায় ২ ঘণ্টা তাদের ওই ক্লিনিকের একটি কক্ষে আটকে রাখা হয়। পরে পুলিশ এসেও তাদের ওপর চড়াও হয়। গতকাল লালবাগ বিভাগের উপকমিশনার (ডিসি) জাফর হোসেন জানান, সাংবাদিকদের মারধরের ঘটনায় জড়িত দুজনকে ইতোমধ্যে আটক করা হয়েছে। এ ছাড়া সাংবাদিকদের সঙ্গে অসদাচরণের অভিযোগে এসআই মিলনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আহত সাংবাদিক হাসান মিসবাহ বলেন, ‘ওই হাসপাতালে একজন ভুয়া চিকিৎসক বসেন। তিনি অন্য একজন চিকিৎসকের বিএমডিসি নম্বর ব্যবহার করে ওই হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা পদে বসে আছেন।

 ওই হাসপাতালের স্বত্বাধিকারী ডা. ওসমানীকে ওই ভুয়া চিকিৎসকের বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি খেপে যান। কথোপকথনের একপর্যায়ে ওসমানী বলে ওঠেন, “তুই কি আমাকে ভুয়া ডাক্তার মনে করছিস? জানিস আমি কে? দাঁড়া তোকে দেখাচ্ছি।” এ সময় ওসমানী আমার চশমা ভেঙে ফেলেন। বের হয়ে গাড়িতে আসার পর উনি সাঙ্গোপাঙ্গ নিয়ে আমাদের কাছে আসেন। ড্রাইভারের কাছ থেকে মোবাইল ফোন ও গাড়ির কাগজপত্র নিয়ে নেন। আমার মোবাইল ফোন কেড়ে নিয়ে ভেঙে ফেলেন। পরে ১৫-২০ জন মিলে মারধর করেন।’

সর্বশেষ খবর