শনিবার, ১৩ আগস্ট, ২০২২ ০০:০০ টা

রাজধানীতে হোটেলে বসে ইয়াবা বেচাকেনা কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ীতে অভিযান চালিয়ে ৩ হাজার ৮০০ ইয়াবা ট্যাবলেটসহ নাজিম উদ্দিন নামে এক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার বিকালে যাত্রাবাড়ী উত্তর সায়েদাবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করে ডিবির মিরপুর বিভাগ। পুলিশ বলছে, কক্সবাজার হতে ইয়াবা এনে যাত্রাবাড়ীর হোটেলে বসে বেচাকেনা করতেন নাজিম। ডিবির মিরপুর বিভাগের সহকারী কমিশনার (এসি) সালাউদ্দিন খান নাদিম জানান, মাদকবিরোধী অভিযান পরিচালনার সময় তথ্য আসে যাত্রাবাড়ীর উত্তর সায়েদাবাদ হোটেল মডার্ন ইন্টারন্যাশনালের দ্বিতীয় তলায় এক মাদক কারবারি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছেন।

এমন তথ্যের ভিত্তিতে ওই হোটেলে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ৩ হাজার ৮০০ ইয়াবাসহ নাজিমকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

এদিকে রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় সময় তাদের কাছ থেকে ৪ হাজার ৯৮৬ পিস ইয়াবা, ১৪১ গ্রাম হেরোইন, ১৫ কেজি ৬৯০ গ্রাম  গাঁজা, ৫ বোতল ফেনসিডিল ও ১০০টি নেশাজাতীয় ইনজেকশন জব্দ করা হয়।

বৃহস্পতিবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এই অভিযান চালানো হয়। এ ঘটনায় বিভিন্ন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৩টি মামলা হয়েছে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর