সোমবার, ১৫ আগস্ট, ২০২২ ০০:০০ টা

পাঁচ ক্যাটাগরিতে ক্রিয়েটিভ কমিউনিকেশন অ্যাওয়ার্ড জিতল ‘নগদ’

নিজস্ব প্রতিবেদক

অভিনব ও সৃষ্টিশীল কমিউনিকেশনের জন্য বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ)-এর ফ্ল্যাগশিপ উদ্যোগ কমওয়ার্ড-এক্সিলেন্স ইন ক্রিয়েটিভ কমিউনিকেশন অ্যাওয়ার্ড অর্জন করেছে ‘নগদ’। এবার পাঁচটি ক্যাটাগরিতে পুরস্কার জিতেছে প্রতিষ্ঠানটি। এর মধ্যে পিআর ক্যাটাগরিতে সিলভার এবং কপিরাইটিং, মিউজিক/জিংগেল, ফিল্ম ক্রাফট ও আর্ট ডিরেকশন ক্যাটাগরিতে ব্রোঞ্জ অ্যাওয়ার্ড অর্জন করেছে। কান লায়নস ইন্টারন্যাশনাল ফেস্টিভাল অব ক্রিয়েটিভিটি এবং দ্য ডেইলি স্টার-এর সহযোগিতায় বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করে।

এবারের আয়োজনটি ছিল এই পুরস্কারের ১১তম সংস্করণ। গত শনিবার রাজধানীর একটি হোটেলে এই কমিউনিকেশন সামিট-২০২২ এবং কমওয়ার্ড-এক্সিলেন্স ইন ক্রিয়েটিভ কমিউনিকেশন অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয়।

অ্যাওয়ার্ড অর্জন নিয়ে ‘নগদ’-এর ব্র্যান্ড ও ক্রিয়েটিভ কমিউনিকেশন-এর পরিচালক ইন্দ্রনীল চট্টোপাধ্যায় বলেন, আমরা এ দেশের সাধারণ মানুষের ভাষায় কথা বলি, এ দেশের সাধারণ মানুষের কষ্টে অর্জিত অর্থের মর্ম বুঝি। এ কারণে মাত্র তিন বছর সময়ে নগদ বাংলাদেশের লাখো কোটি মানুষের হৃদয়ে জায়গা করে নিতে পেরেছে। এই অর্জনের আনন্দ আমরা আমাদের সব শুভানুধ্যায়ী ও বন্ধুদের সঙ্গে আজ ভাগ করে নিতে চাই।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর