মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২ ০০:০০ টা

দেশের মানুষ ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে নির্বাচিত করবে : আমু

নিজস্ব প্রতিবেদক

দেশের মানুষ ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে নির্বাচিত করবে : আমু

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে এ দেশের মানুষ আবারও শেখ হাসিনাকে ভোট দিয়ে নির্বাচিত করবে। গতকাল জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ গণআজাদী লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় তিনি একথা বলেন। আমু বলেন, এ দেশের মানুষের জন্য যা করণীয় তা শেখ হাসিনা করে যাচ্ছেন। তাঁদের অধিকার আদায়, উন্নয়নের স্বার্থ এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত সব কাজই আস্তে আস্তে শেষ করে যাচ্ছেন। সেজন্যই বিএনপি, জামায়াত ও স্বাধীনতা বিরোধীরা তাকে সহ্য করতে পারে না। এ কারণেই তারা ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। মানুষের অসীম দোয়ায় সেদিন আল্লাহ তাকে বাঁচিয়েছেন।

তিনি আরও বলেন, আমরা সব সময়ই রাজনৈতিকভাবে বিএনপি-জামায়াতকে পরাজিত করেছি, সামনের নির্বাচনেও পরাজিত করব। ২০০৪ সালে যারা গ্রেনেড হামলার মতো নিকৃষ্ট কাজ করল, হত্যাযজ্ঞ চালাল এরাও এখন মানবতার কথা বলে। আবার রাজনীতিও করছে তারা। তাদের মূল লক্ষ্য হচ্ছে সরকারকে উৎখাত করা।

গণআজাদী লীগের সভাপতি এস কে শিকদারের সভাপতিত্বে সভায় সাম্যবাধী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, বাসদের আহ্বায়ক রেজাউর রশিদ প্রমুখ বক্তব্য রাখেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর