শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

সন্ত্রাসী বাহিনী নামিয়েছে বিএনপি : কাদের

নিজস্ব প্রতিবেদক

সন্ত্রাসী বাহিনী নামিয়েছে বিএনপি : কাদের

বিএনপি অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির জন্য তাদের সন্ত্রাসী বাহিনী মাঠে নামিয়েছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বৈশ্বিক সংকট পুঁজি করে বিএনপি সরকারবিরোধী আন্দোলনের নামে দেশবিরোধী ও গণবিরোধী হয়ে উঠেছে। দেশের গণতান্ত্রিক সরকার উৎখাতের চক্রান্ত চালাচ্ছে। গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে গতকাল তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের এ সময় গণমাধ্যমে প্রকাশিত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিবৃতির নিন্দা জানান। তিনি ওই বিবৃতিকে ‘মিথ্যা ও বানোয়াট অভিযোগ নির্ভর’ বলে উল্লেখ করেন। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির আন্দোলন মানেই সন্ত্রাস সৃষ্টির উসকানি ও রাজপথ দখলের নামে নৈরাজ্য সৃষ্টি। তাদের এ আচরণ দেশের গণতান্ত্রিক সংস্কৃতিকে সর্বদা বাধাগ্রস্ত করেছে।

 বৈশ্বিক সংকটে জনগণের পাশে না থেকে তারা সরকারের পদত্যাগের জনবিচ্ছিন্ন দাবি করে যাচ্ছে। তিনি বলেন, এমন কোনো চাপে নেই যে নির্বাচিত সরকারকে পদত্যাগ করতে হবে।

আওয়ামী লীগ বিরোধী মত দমনে বিশ্বাস করে না দাবি করে কাদের বলেন, জনগণের জানমালের নিরাপত্তা রক্ষা করা সরকারের অপরিহার্য কর্তব্য। আন্দোলনের নামে কাউকে নৈরাজ্য করে জনমনে ভীতি সঞ্চার ও ক্ষতিকর কার্যকলাপ সংঘটন করতে দেওয়া হবে না। দেশের যেসব জায়গায় তারা সন্ত্রাসী তৎপরতা চালাচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নিচ্ছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর