শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

গণতন্ত্র ফিরে আসবে, সুসময় আসবে : ফখরুল

নিজস্ব প্রতিবেদক

গণতন্ত্র ফিরে আসবে, সুসময় আসবে : ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘ইনশা আল্লাহ দেশে গণতন্ত্র ফিরে আসবে। সুসময় আসবে। গণতন্ত্র ফিরিয়ে আনার এই সংগ্রামে আপনার ছেলে গুরুতর আহত হয়েছে, তার এই কষ্ট বৃথা যাবে না।’ জাতীয়তাবাদী ছাত্রদল নেতা মো. শ্রাবণকে হাসপাতালে দেখতে গিয়ে তার মাকে সান্ত্বনা দিয়ে তিনি এসব কথা বলেন। গতকাল দুপুরে রাজধানীর ধানমন্ডি পপুলার প্রাইভেট হাসপাতাল অ্যান্ড কলেজে মির্জা ফখরুল পুলিশের গুলিতে আহত হয়ে চিকিৎসাধীন শ্রাবণকে দেখতে যান। ৩ সেপ্টেম্বর কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলায় বিক্ষোভ সমাবেশে পুলিশের গুলিতে আহত হন শ্রাবণ। সারা দেশে নজিরবিহীন বিদ্যুতের লোডশেডিং, জ্বালানির মূল্যবৃদ্ধি, নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দল ও যুবদল নেতা নিহত হওয়ার প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয়ভাবে ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে পাকুন্দিয়া উপজেলা বিএনপি ওই সমাবেশের আয়োজন করে।

 হাসপাতালে দেখতে গিয়ে চিকিৎসকদের সঙ্গে কথা বলে শ্রাবণের চিকিৎসার খবর নেন বিএনপি মহাসচিব।

এ সময় শ্রাবণের মাকে সান্ত¡না দিয়ে তিনি বলেন, আল্লাহর ওপর ভরসা রাখুন, আমরা আপনার পাশে আছি। চিকিৎসকরা গুরুত্ব দিয়ে তার চিকিৎসা করছেন। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও লন্ডন থেকে তার খোঁজখবর নিচ্ছেন।

শ্রাবণ পপুলার হাসপাতালে আইসিইউ-এইচডিইউতে চিকিৎসাধীন। গুলির আঘাতে ফুসফুস, খাদ্যনালি, লিভার ও কিডনিতে আক্রান্ত হয়েছেন শ্রাবণ। বিএনপির কেন্দ্রীয় স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডাক্তার মো. রফিকুল ইসলাম তার সার্বিক চিকিৎসার বিষয়টি তদারকি করছেন।

বিএনপি মহাসচিবের সঙ্গে হাসপাতালে এ সময় ডাক্তার রফিকুল ইসলাম ও বিএনপি মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর