বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

নারায়ণগঞ্জ নগর বিএনপির নয়া কমিটি নিয়ে ক্ষোভ, অসন্তোষ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়েছে। গতকাল দুপুরে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই ৪১ সদস্যের আহ্বায়ক কমিটি প্রকাশ করা হয়।

এতে ‘আন্দোলনকালে নিষ্ক্রিয় থাকা’ বেশ কয়েকজন ঠাঁই পাওয়ায় ক্ষোভ দেখা দিয়েছে। এর ফলে কমিটি ঘোষণার ৪ ঘণ্টার মধ্যে পদত্যাগ করেছেন যুগ্ম আহ্বায়ক আবুল কাউসার আশা। জানা গেছে, নবগঠিত কমিটিতে আহ্বায়ক সাখাওয়াত হোসেন খান এবং সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু। যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট জাকির হোসেন, অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির, আবদুস সবুর খান সেন্টু, হাজী নুরুদ্দীন প্রমুখ।

 আতাউর রহমান মুকুল, মনির হোসেন খান, আনোয়ার হোসেন অনু, ফতেহ মোহাম্মদ রেজা রিপন, এম এইচ মামুন, আবুল কাউসার আশা।

সদস্যরা হলেন- অ্যাডভোকেট রফিক আহম্মদ, হাজী ফারুক হোসেন, আওলাদ হোসেন, শওকত হাসেম শকু, হাসান আহম্মদ, মাহাবুব উল্লাহ তপন, মাসুদ রানা, ডা. মজিবর রহমান, মাকিদ মোস্তাকিম সিপলু, রাশিদা জামাল, অ্যাডভোকেট আনোয়ার প্রধান, হান্নান সরকার, অ্যাডভোকেট বিল্লাল হোসেন, হাবিবুর রহমান দুলাল, হাবিবুর রহমান মিঠু, মনোয়ার হোসেন শোখন, বরকত উল্লাহ, মো. আলমগীর হোসেন, অ্যাডভোকেট আনিসুর রহমান মোল্লা, শহিদুল ইসলাম রিপন, আমিনুর ইসলাম মিঠু, ফারুক আহম্মদ রিপন, মাহমুদুর রহমান, অ্যাডভোকেট শরিফুল ইসলাম শিপলু, শাখাওয়াতুল ইসলাম রানা, মো. ফারুক হোসেন, কামরুল হাসান সাউদ চুন্নু, হুমায়ুন কবির ও শাহিন আহম্মদ।

পদত্যাগ করা আবুল কাউসার আশা সাবেক এমপি আবুল কালামের ছেলে। তিনি মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও নাসিকের ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর। ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি বলেন, সদ্য ঘোষিত কমিটির ইমানদারদের সঙ্গে আমার মতো একজন নগণ্য লোক না থাকাটাই শ্রেয়। তাই আমি পদত্যাগ করলাম।

আশার পদত্যাগের পরে দলীয় নেতা-কর্মীদের মধ্যে গুঞ্জন উঠেছে যে, অ্যাডভোকেট আবুল কালামের অনুগামী আরও ১০-১২ জন নেতা নতুন কমিটি থেকে পদত্যাগ করতে পারেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর