বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

সরকারের লক্ষ্য মানবিক রাষ্ট্র গঠন : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

সরকারের লক্ষ্য মানবিক রাষ্ট্র গঠন : তথ্যমন্ত্রী

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দেশকে একটি মানবিক, সামাজিক কল্যাণ রাষ্ট্রে পরিণত করার লক্ষ্য নিয়ে কাজ করছে সরকার। এই কাজ সরকারের একার পক্ষে সম্ভব নয়, সবাইকে এ জন্য এগিয়ে আসতে হবে।

রাজধানীতে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে গতকাল ঢাকা স্কুল অব ইকোনোমিক্স আয়োজিত ‘তারুণ্যে উদ্দীপ্ত বরেণ্য প্রবীণ বিদগ্ধজন ড. কাজী খলীকুজ্জমান আহমদ সংবর্ধনাগ্রন্থ’-এর মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব ড. মো. আবদুল করিমের সভাপতিত্বে ও অর্থনীতিবিদ ও তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ প্রফেসর ড. মুহম্মদ মাহবুব আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন পল্লীকর্ম সহায়ক ফাউন্ডেশন-পিকেএসএফ পরিচালনা বোর্ডের চেয়ারম্যান ড. কাজী খলীকুজ্জমান আহমদ, অধ্যাপক শফি আহমদ, অধ্যাপক শেখ ইকরামুল কবির, জ্যেষ্ঠ সাংবাদিক সোহরাব হাসান প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে ড. কাজী খলীকুজ্জমান আহমদের লেখা গান বাজিয়ে অতিথিদের স্বাগত জানানো হয়।

তথ্যমন্ত্রী বলেন, ড. খলীকুজ্জমানের মতো গুণীজনদের কাছ থেকে নতুন প্রজন্ম, সমাজের অনেক কিছু শেখার আছে। যে সমাজ গুণী মানুষকে সম্মান ও শ্রদ্ধা করে না, সেই সমাজে গুণী মানুষ তৈরি হয় না।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর