বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

গাড়ি রেকার করল পুলিশ শ্রমিক করল অবরোধ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

গাড়ি রেকার করল পুলিশ শ্রমিক করল অবরোধ

সিলেটে অটোরিকশা রেকারের প্রতিবাদে গতকাল নগরীর আম্বরখানায় সড়ক অবরোধ করে পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ করেন পরিবহন শ্রমিকরা -বাংলাদেশ প্রতিদিন

সিলেট নগরীর আম্বরখানায় অবৈধ পার্কিং ও কাগজপত্রবিহীন গাড়ি রেকার করায় পুলিশের বিরুদ্ধে হয়রানির অভিযোগ তুলে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শ্রমিকরা। গতকাল বেলা দেড়টার দিকে আম্বরখানা-টিলাগড় সড়ক অবরোধ করে ঘণ্টাখানেক বিক্ষোভ করেন তারা। এ সময় আম্বরখানা মোড়ের চারপাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপে শ্রমিকরা অবরোধ তুলে নেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল যানবাহনের কাগজপত্র পরীক্ষা ও অবৈধ পার্কিং বিরোধী অভিযান চালায় ট্রাফিক পুলিশ। এ সময় একটি সিএনজিচালিত অটোরিকশা জব্দ করে পুলিশ রেকার করে পুলিশ লাইন নিয়ে যায়। এর প্রতিবাদে অটোরিকশা চালকরা আম্বরখানায় সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। প্রায় এক ঘণ্টা অবরোধের পর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা গিয়ে জব্দকৃত অটোরিকশাটি ফিরিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিলে শ্রমিকরা সড়ক ছাড়েন।

সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ জানান, আম্বরখানায় পুলিশ একটি অটোরিকশা রেকার করেছিল। এর প্রতিবাদে শ্রমিকরা সড়ক অবরোধ করেন। পরে অটোরিকশাটি ছেড়ে দেওয়ায় তারা অবরোধ প্রত্যাহার করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর