বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা
সংক্ষিপ্ত

আসামিদের জামিন আবেদন ফেরত দিলেন হাই কোর্ট

সাংবাদিকের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীর বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) কার্যালয়ে বেসরকারি টেলিভিশন এটিএন নিউজের সাংবাদিকের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় ছয় আসামির আগাম জামিনের আবেদন ফেরত দিয়েছেন হাই কোর্ট। গতকাল  বিচারপতি মো. রেজাউল হাসান ও বিচারপতি মো. আতাবুল্লাহর সমন্বয়ে গঠিত হাই কোর্ট বেঞ্চ আসামিদের জামিন না দিয়ে তাদের আবেদন ফেরত দেন। আদালতে তাদের পক্ষে শুনানি করেন আইনজীবী হেলাল উদ্দিন মোল্লা। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এমরান আহমেদ ভূঁইয়া।

যে আসামিরা জামিন চেয়েছিলেন তারা হলেন- বিএমডিএ’র নির্বাহী পরিচালক মো. আবদুর রশিদ (৫৫), ভান্ডাররক্ষক মো. জীবন (৪২), নির্বাহী পরিচালকের পিয়ন সেলিম (৪১), নির্বাহী পরিচালকের পি এ নুরুল ইসলাম (৪৫), আনসার সদস্য এনামুল (৩৫), দফতরের পিয়ন ফারুক (৪০) ও ড্রাইভার আবদুস সবুর (৪২)।

গত ৫ সেপ্টেম্বর রাজশাহীর বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) কার্যালয়ে বেসরকারি টেলিভিশন এটিএন নিউজের দুই সাংবাদিকের ওপর হামলার ঘটনা ঘটে। ওই ঘটনায় সাংবাদিক মো. হাবিবুর রহমান ওরফে বুলবুল হাবিব (৩৬) বাদী হয়ে বিএমডিএ’র নির্বাহী পরিচালক মো. আব্দুর রশিদসহ ৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে মামলা করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর