মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

বেলুন সরবরাহকারী তিনজনের বিরুদ্ধে পুলিশের মামলা

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছে পুলিশ। শনিবার রাতে জিএমপির সদর থানার এসআই মোসাব্বির হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় অনুষ্ঠানে বেলুন সরবরাহের দায়িত্বে থাকা তিনজনকে আসামি করা হয়েছে। অভিযুক্তরা হলেন- মো. বাবুল, মানিক ও কিবরিয়া। তবে পুলিশের দায়ের করা এজাহারে অভিযুক্তদের বিস্তারিত পরিচয় উল্লেখ করা হয়নি। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি ও মিডিয়া) আবু সায়েম নয়ন গতকাল বিকালে মামলার কথা নিশ্চিত করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আসামিরা উদ্দেশ্যপ্রণোদিতভাবে বেলুনের মধ্যে কৌশলে ক্ষতিকারক দাহ্য পদার্থ বা গ্যাস ব্যবহার করে বেলুন সরবরাহ করায় বেলুনগুলো বিস্ফোরিত হয়। এমনকি বেলুনগুলো পার্শ্ববর্তী উদ্বোধনী অনুষ্ঠান মঞ্চে বিস্ফোরিত হলে বড় ধরনের ক্ষতির আশঙ্কা ছিল বলেও এজাহারে উল্লেখ করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি ও মিডিয়া) আবু সায়েম নয়ন মামলার কথা নিশ্চিত করে বলেন, শনিবার রাতে বিশেষ ক্ষমতা আইনে তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক তদন্ত কাজ চলছে। তদন্তে আসামিদের বিরুদ্ধে দায়িত্বে অবহেলা কিংবা নাশকতার প্রমাণ পাওয়া গেলে গ্রেফতারসহ আইনিব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর