মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

দগ্ধ রনি ও জিল্লুর আগের চেয়ে ভালো

দেখতে গেলেন আইজিপি

নিজস্ব প্রতিবেদক

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন বলেছেন, ‘যতক্ষণ পর্যন্ত আবহাওয়া রনির অনুকূলে না যাচ্ছে ততক্ষণ পর্যন্ত আমরা তাকে শঙ্কামুক্ত বলতে পারি না। তবে গত দু-তিন দিনের তুলনায় আজ অবস্থা অনেক ভালো। আজকে আইজিপি আমাদের এখানে এসেছেন তাদের দেখতে। দুর্ঘটনায় ২৫ শতাংশ দগ্ধ হয়েছেন আবু হেনা রনি। আর ১৯ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি আছেন পুলিশ সদস্য জিল্লুর রহমান। তাদের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো।’ এদিকে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ গতকাল রনিসহ দগ্ধদের দেখতে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে যান। সেখানে তিনি বলেন, ‘গাজীপুরের পুলিশকে ঘটনাটি খতিয়ে দেখার নির্দেশ দিয়েছি।

তিনজন গ্রেফতার : গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গতকাল বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতাররা হলেন- মো. বাবুল, মানিক ও কিবরিয়া।

তারা বেলুন সরবরাহ, বেলুন আনা এবং বেলুনে গ্যাস ভর্তি করার সঙ্গে জড়িত। গতকাল গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার ওসি মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বেলুন বিস্ফোরণের ঘটনায় গত শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে সদর থানার এস আই মোসাব্বির হোসেন বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করেন। মামলায় অনুষ্ঠানে বেলুন সরবরাহের দায়িত্বে থাকা মো. বাবুল, মানিক ও কিবরিয়াকে আসামি করা হয়েছে। তবে পুলিশের দায়ের করা এজাহারে অভিযুক্তদের বিস্তারিত পরিচয় উল্লেখ করা হয়নি। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি ও মিডিয়া) আবু সায়েম নয়ন বিকালে মামলার কথা নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর