বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

পদোন্নতি পেয়ে অতিরিক্ত ডিআইজি চারজন, এসপি হলেন ৪৭ কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক

পদোন্নতি পেয়ে অতিরিক্ত ডিআইজি হলেন চারজন ও ৪৭ জন অতিরিক্ত পুলিশ সুপারকে পদোন্নতি দিয়ে পুলিশ সুপার (এসপি) করা হয়েছে। গতকাল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে দুটি প্রজ্ঞাপনে এই পদোন্নতির বিষয়টি জানানো হয়। এবার পদোন্নতি পাওয়া কর্মকর্তাদের বেশির ভাগই বিসিএস ২৮ ব্যাচের। এ ছাড়া বিসিএস ২৪, ২৫ ও ২৭ ব্যাচের বাদ পড়া কয়েকজনকেও এবার পদোন্নতি দেওয়া হয়েছে। 

আরেকটি প্রজ্ঞাপনে চারজন এসপি পদোন্নতি পেয়ে অতিরিক্ত ডিআইজি হয়েছেন। তারা হলেন- পুলিশ সদর দফতরের তাপতুন নাসরীন, সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (ডিসি) ফয়সল মাহমুদ, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) জেসমিন বেগম এবং ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ডিসি হামিদা পারভীন।

যারা এসপি হয়েছেন তারা হলেন- পুলিশ সদর দফতরের আজিজুল ইসলাম, ড. চৌধুরী মো. যাবের সাদেক, মনজুর আহমেদ সিদ্দিকী, বেগম রওনক জাহান, লিয়াকত আলী খান, তারেক মাহমুদ, সোহেল রানা ও মেহেদী শাহরিয়ার, ডিএমপির হোসাইন মোহাম্মদ কবির ভূঁইয়া, কুদরত ই খুদা, সৈকত শাহীন, রহিমা আক্তার লাকী, মঞ্জুর মোর্শেদ, তানভীর সালেহীন ইমন ও সাইফুল্লাহ মো. নাছির, এন্টি-টেররিজম ইউনিটের এম এম মাহমুদ হাসান ও সাখাওয়াত হোসেন, পুলিশ স্টাফ কলেজের তাহসিন মাসরুফ হোসেন মাসফি, রেলওয়ে পুলিশ ইউনিটের বদরুদ্দোজা, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) মোস্তফা কামাল রাশেদ, টুরিস্ট পুলিশের মহিউদ্দীন আহমেদ, সিআইডির মিনহাজুল ইসলাম ও রুহুল কবীর খান, রংপুর রেঞ্জের বিল্লাল হোসেন, রাজশাহী সারদা পুলিশ একাডেমির এমরান ভুঞা, গোপালগঞ্জ জেলা পুলিশের আবদুর রহমান ও নিহাদ আদনান তাইয়ান, টাঙ্গাইল জেলা পুলিশের কাজী নুসরাত এদীব লুনা ও মীর মনির হোসেন, সিরাজগঞ্জ জেলা পুলিশের নূর আলম সিদ্দিকী, ময়মনসিংহ জেলা পুলিশের খন্দকার ফজলে রাব্বী, রংপুর জেলা পুলিশের মধুসূদন রায় ও সৈয়দ মোহাম্মদ ফরহাদ, নারায়ণগঞ্জ জেলা পুলিশের জাহেদ পারভেজ চৌধুরী, সপ্তম আর্মড পুলিশ ব্যাটালিয়নের মাহবুব আলম খান, ১৩ আর্মড পুলিশ ব্যাটালিয়নের আবদুল্লাহ আল মামুন, ময়মনসিংহ ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের নুতান চাকমা, স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রোটেকশন ব্যাটালিয়নের শফিউর রহমান, চট্টগ্রাম রেঞ্জের নিস্কৃতি চাকমা, নোয়াখালী জেলা পুলিশের দীপক জ্যোতি খীসা, চট্টগ্রাম মহানগর পুলিশের ছত্রধর ত্রিপুরা, লালমনিরহাট জেলা পুলিশের রবিউল ইসলাম, যশোর জেলা পুলিশের জাহাংগীর আলম, ফেনী জেলা পুলিশের বদরুল আলম মোল্লা, সিলেট জেলা পুলিশের শাহরিয়ার বিন সালেহ, বগুড়া জেলা পুলিশের আলী হায়দার চৌধুরী এবং কুমিল্লা জেলা পুলিশের আবদুর রহীম।  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর