বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

স্কুলে বল যাওয়ায় শিক্ষার্থীকে পেটাল প্রহরী

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর গোদাগাড়ীতে স্কুলে বল যাওয়ায় ১০ বছর বয়সী এক শিক্ষার্থীকে পিটিয়ে আহত করেছে প্রহরী। এ ঘটনায় আহত শিক্ষার্থীর বাবা গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ করেছেন। এ ছাড়া গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়ের করলে প্রহরীকে গ্রেফতার করে। আহত ওই শিক্ষার্থীর নাম নাসিম (১০)। সে উপজেলার রিশিকুল ইউনিয়নের এনায়েতুল্লাপুর পশ্চিমপাড়া গ্রামের রুহুল আমিন দুলালের ছেলে। নাসিম রাজশাহী নগরীর হাফেজুল কারিম মাদরাসার ছাত্র। মঙ্গলবার প্রহরী মোজাম্মেলকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। রুহুল আমিন জানান, তার ছেলে ছুটিতে বাসায় এসে গত বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে সৈয়দপুর প্রাইমারি স্কুল মাঠে ফুটবল খেলতে যায়।

 এ সময় স্কুলের সীমানার ভিতর বল চলে যায়। এতে ওই স্কুলের প্রহরী মোজাম্মেল ক্ষুব্ধ হয়ে নাসিমকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। এতে তার শরীরের বিভিন্ন অংশ জখম হয়।

গত শুক্রবার এ বিষয়ে গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ করেন। এ ছাড়া থানায় মামলা করেন। পুলিশ সোমবার গভীর রাতে স্কুল প্রহরী মোজ্জাম্মেলকে তার বাড়ি থেকে গ্রেফতার করে গতকাল সকালে আদালতে সোপর্দ করেছেন।

কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কবির হোসেন বলেন, মারধরের অভিযোগ পেয়ে ঘটনাটি তদন্ত করে সত্যতা পাওয়া যায়। পরে মামলা রেকর্ড হলে তাকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর