বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা
সংক্ষিপ্ত

১২ হাজার ৮২৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

ঢাকায় মাদক বিরোধী অভিযান

নিজস্ব প্রতিবেদক

ঢাকার যাত্রাবাড়ী, মোহাম্মদপুর ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে ১২ হাজার ৮২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা হলেন- মো. সোহাগ, মো. রনি আহম্মদ ওরফে মনির ও দুদু মিয়া। সোম ও মঙ্গলবার পৃথক মাদকবিরোধী অভিযানে তাদের গ্রেফতার করা হয়। র‌্যাব-১০ সূত্র জানায়, গতকাল ঢাকার যাত্রাবাড়ী থানার দনিয়া এলাকা থেকে ৯ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সোহাগকে গ্রেফতার করা হয়। ইয়াবা ছাড়াও তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও দেড় হাজার টাকা উদ্ধার করা হয়। এ ছাড়া গতকাল ঢাকার মোহাম্মদপুর থানার টিক্কাপাড়া ও দক্ষিণ কেরানীগঞ্জ থানার শুভাঢ্যা পূর্বপাড়া এলাকায় পৃথক অভিযানে ৩ হাজার ৩২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মনির ও দুদু মিয়াকে গ্রেফতার করা হয়।

ইয়াবা ছাড়াও তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন ও ২ হাজার টাকা উদ্ধার করা হয়। দুদু মিয়ার বিরুদ্ধে বিভিন্ন থানায় ছয়টি মাদক মামলা রয়েছে।

এদিকে, ডিএমপির ডিসি (মিডিয়া) মো. ফারুক হোসেন বলেন, সোমবার সকাল ৬টা থেকে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৪৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৫ হাজার ১২১ পিস ইয়াবা ট্যাবলেট, ১৫২.৫ গ্রাম ২০ পুরিয়া হিরোইন, ১৪ কেজি ৯৭৫ গ্রাম গাঁজা ও ১৯২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। মাদক আইনে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৩২টি মামলা করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর