বুধবার, ৫ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

আওয়ামী লীগ বিএনপির চেয়েও বেশি খারাপ করছে : জি এম কাদের

লালমনিরহাট প্রতিনিধি

আওয়ামী লীগ বিএনপির চেয়েও বেশি খারাপ করছে : জি এম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, আওয়ামী লীগ বিএনপির চাইতেও বেশি খারাপ কাজ করছে। তারা অর্থনৈতিক লুটপাট থেকে শুরু করে মানুষের জানমাল পর্যন্ত কেড়ে নিচ্ছে। আওয়ামী লীগ সরকারের আমলে কেউই নিরাপদ নয়। জি এম কাদের এমপি গতকাল দুপুরে লালমনিরহাট সফরে এসে পূজামন্ডপ পরিদর্শনের সময় এসব কথা বলেন। তিনি বলেন, আওয়ামী লীগের কার্যকলাপে কোনো পরিবর্তন হয়নি। দলটিকে আমরা সমর্থন দিয়েছিলাম এই আশায় যে, তারা বিচারবহির্ভূত হত্যা ও দুর্নীতি দূর করবে, দলীয়করণে লিপ্ত হবে না এবং হাওয়া ভবন যেসব অন্যায় করেছে তার প্রতিকার করবে। কিন্তু তারা কোনোটারই সমাধান করেনি বরং আরও বেশি অন্যায় করেছে। নির্বাচন বর্জন ও ইভিএম নিয়ে তিনি আরও বলেন, নির্বাচন বর্জনের সিদ্ধান্ত পার্টির জন্য একটা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। এ ধরনের সিদ্ধান্ত নেওয়ার সময় সাধারণ জনগণের কথা চিন্তা করতে হবে, পার্টির নেতাদের সঙ্গে পরামর্শ করতে হবে।

তাছাড়া দেশবাসীর পক্ষে কথা বলতে গেলে বা কিছু জানাতে গেলে সংসদের মাধ্যমেই বলার সুযোগ পাওয়া যায়। তাই বর্জনের বিষয়ে আমরা কোনো সিদ্ধান্ত নেইনি।

হিন্দু সম্প্রদায়ের লোকজনদের শুভেচ্ছা ও  অভিনন্দন জানিয়ে তিনি বলেন, হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা। জাতীয় পার্টির সরকার সব সময় তাদের সঙ্গে ছিল, সব সময় পাশে থাকবে। যে কোনো আপদে-বিপদে আনন্দে সব সময় হিন্দু সম্প্রদায়ের সঙ্গে থাকব। পরিদর্শনকালে জেলা জাপার নেতারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর