বুধবার, ১২ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

রাজধানীতে বেড়েছে ভুয়া ডিবির দৌরাত্ম্য গ্রেফতার ৬

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ী থেকে ডিবি পরিচয়ধারী ডাকাত চক্রের ছয়জনকে গ্রেফতার করেছে র‌্যাব। ধলপুর কমিউনিটি সেন্টার সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে সোমবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, চক্রের হোতা সবুজ খান, মিন্টু পাটোয়ারী, রাসেল মোল্লা, ইকবাল মিয়া, মনিরুল ইসলাম ও খোকন মিয়া। তাদের কাছ থেকে তিনটি ভুয়া ডিবি জ্যাকেট, দুটি ওয়াকিটকি সেট, একটি হাতকড়া, একটি খেলনা পিস্তল, একটি হ্যান্ড ফ্লাশ লাইট, পুলিশের মনোগ্রাম সংবলিত স্টিকার জব্দ করা হয় বলে জানিয়েছে র‌্যাব।

রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে গতকাল সংবাদ সম্মেলনে র‌্যাব-১০-এর অধিনায়ক পুলিশের অতিরিক্ত ডিআইজি মো. ফরিদ উদ্দিন এ তথ্য জানান। তিনি বলেন, সোমবার ডিবি পরিচয় দিয়ে একটি চক্র যাত্রাবাড়ী এলাকার বিভিন্ন ব্যাংক থেকে টাকা উত্তোলনকারী ব্যক্তি ও পথচারীদের মিথ্যা মামলা ও ভয়ভীতি দেখিয়ে ডাকাতির চেষ্টা করছিলেন। গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ ডাকাত চক্রের সদস্য। তারা ডিবি পুলিশের পরিচয় দিয়ে যাত্রাবাড়ী, গুলিস্তান, মতিঝিল, বায়তুল মোকাররমসহ দেশের বিভিন্ন এলাকায় ডাকাতি করতেন। তারা মূলত ব্যাংক থেকে মোটা অঙ্কের টাকা উত্তোলনকারী ব্যক্তিকে টার্গেট করতেন। সবুজ খান ভুয়া ডিবি পুলিশ চক্রের মূলহোতা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর