শনিবার, ৫ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

আন্তর্জাতিক পর্যায়েও ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি : কৃষিমন্ত্রী

টাঙ্গাইল প্রতিনিধি

আন্তর্জাতিক পর্যায়েও ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি : কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক বলেছেন, নির্বাচনকে কেন্দ্র করে বিএনপিসহ বিরোধী দলগুলো, বিশেষ করে মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী দলগুলো খুবই তৎপর। তারা নানা রকম ষড়যন্ত্র করছে। আন্তর্জাতিক পর্যায়েও ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছি। এটা মোকাবিলার জন্য টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সম্মেলন অত্যন্ত গুরুত্বপূর্ণ। আগামী ৭ নভেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলন। তিনি গতকাল টাঙ্গাইল স্টেডিয়ামে ওই সম্মেলনের প্রস্তুতি পরিদর্শনকালে এসব কথা বলেন। ড. আবদুর রাজ্জাক বলেন, নির্বাচন কেন্দ্র করে বিএনপি ও ধর্মান্ধ দলগুলো দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা করছে।

 বিএনপি আগের মতো জ্বালাও-পোড়াও করবে, গাড়িতে আগুন দেবে, রেললাইন তুলে ফেলবে, পুড়িয়ে মানুষ হত্যা করবে। এটা তাদের আর করতে দেওয়া হবে না। বিএনপি একটা পর্যায়ে ২৩ সালের সংসদ নির্বাচনে অংশ নিতে আসবে। আমরা সেই পরিস্থিতি সৃষ্টি করব।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম এমপি, মো. ছানোয়ার হোসেন এমপি, আহসানুল হক টিটু এমপি, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুল হক আলমগীর, জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

সর্বশেষ খবর