শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

বিএনপি মিথ্যাচার করে মানুষকে বিভ্রান্ত করছে : মির্জা আজম

গাজীপুর প্রতিনিধি

বিএনপি মিথ্যাচার করে মানুষকে বিভ্রান্ত করছে : মির্জা আজম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, এমন সময় আমরা সম্মেলন করছি, যখন বিএনপি রাজপথ উত্তপ্ত করার জন্য প্রতিনিয়ত মিথ্যাচার করছে। টেলিভিশন খুললেই তাদের মিথ্যাচার শুনতে পাই। বিভিন্ন জেলায় তারা মহাসমাবেশ করছে। ৮ জেলা, ১০ জেলা, ১৫ জেলা মিলিতভাবে নেতা-কর্মীকে একত্র করে মহাসমাবেশে রূপ দিচ্ছে এবং এতে তারা খুব উজ্জীবিত। তারা ভাবছে বাংলাদেশের সব মানুষ বুঝি তাদের পিছু নিয়েছে এবং এ সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করে মানুষকে বিভ্রান্ত করছে। গাজীপুর মহানগর আওয়ামী লীগের কাউলতিয়া সাংগঠনিক থানা শাখার ত্রিবার্ষিক সম্মেলনে গতকাল প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মির্জা আজম বলেন, বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকে ভালোবাসে, আওয়ামী লীগকে ভালোবাসে। কারণ তারা দেখেছে গত ১৪ বছর, ২০০৮ সালের ২৯ ডিসেম্বর যে নির্বাচন হয়েছিল, যে নির্বাচনের আগে শেখ হাসিনা বাংলাদেশের মানুষের কাছে ওয়াদা করেছিলেন- ‘আমরা যদি রাষ্ট্রীয় ক্ষমতায় যাই ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে উন্নীত করব।

২০২১ সালের মধ্যে বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রূপান্তর করব’। শেখ হাসিনা যা বলেছেন তা-ই করেছেন।

গাজীপুর মহানগরের বাহাদুরপুরের রোভার স্কাউট প্রশিক্ষণ কেন্দ্র ময়দানে সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক এবং গাজীপুর মহানগর আওয়ামী লীগের সদস্য মো. হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে আরও বক্তব্য দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, সদস্য মো. আনোয়ার হোসেন ও মো. শাহাবুদ্দিন ফরাজী, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আতাউল্যাহ ম ল প্রমুখ।

বিশেষ অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনার ওপর ভরসা রাখুন। তিনি (প্রধানমন্ত্রী) বঙ্গবন্ধুর কন্যা, যিনি স্বাধীনতা এনে দিয়েছেন। এ দেশকে কীভাবে এগিয়ে নেওয়া যায়, তাঁর রাতদিন শুধু এটাই চিন্তা। তিনি সারাক্ষণ শুধু দেশের চিন্তায় থাকেন। আজ দেশের যেদিকে তাকাই, সেদিকেই উন্নয়ন। শুধু গাজীপুরে নয়, দেশের সব জায়গায় সমভাবে উন্নয়ন হয়েছে।

আলোচনা সভা শেষে সম্মেলনের দ্বিতীয় পর্বে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান কাউলতিয়া থানা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নাম জমা দিতে বলেন। এ সময় সভাপতি পদে সাত ও সাধারণ সম্পাদক পদে ১৭ জনের নাম জমা পড়ে। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী প্রার্র্থীদের একমত হওয়ার জন্য তাদের সময় বেঁধে দেওয়া হয়। কিন্তু নির্ধারিত সময় পার হলেও তারা একমত হতে পারেননি। একপর্যায়ে পরবর্তীতে সভাপতি, সাধারণ সম্পাদকসহ কমিটির অন্যদের নাম ঘোষণা করা হবে বলে তিনি জানান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর