রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

ঢাকা বিশ্ববিদ্যালয়ে শুরু হচ্ছে ব্যতিক্রমী বইমেলা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে ব্যবসা, অর্থনীতিসহ নন-ফিকশন বইয়ের পরিচিতি বৃদ্ধি এবং এ ধরনের বই পাঠে আগ্রহী করে তুলতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদ প্রাঙ্গণে শুরু হতে যাচ্ছে নন- ফিকশন বইমেলা ২০২২।

আগামীকাল সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। ঢাবির ব্যবসায় শিক্ষা অনুষদ ও বণিক বার্তা যৌথভাবে ৬ষ্ঠ বারের মতো তিন দিনব্যাপী এ বইমেলার আয়োজন করছে।

গতকাল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের ড. আবদুল্লাহ ফারুক সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মুহাম্মাদ আব্দুল মঈন, বইমেলার আহ্বায়ক ও বণিক বার্তার সহযোগী সম্পাদক এমএম মুসা, বার্তা সম্পাদক হোসেন শহীদ মজনু প্রমুখ। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বণিক বার্তার প্রধান প্রতিবেদক বদরুল আলম।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, ২৬-২৮ ডিসেম্বর প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে নন-ফিকশন বইমেলা প্রাঙ্গণ। ৩০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়ে বই কেনার সুযোগ পাবেন দর্শনার্থীরা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর