রবিবার, ১ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

পুলিশ ইন্সপেক্টর স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এসআই স্ত্রীর

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে শাহজাদী আক্তার (৩৫) নামে এক পুলিশ কর্মকর্তাকে শুক্রবার রাতে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের এসআই শাহজাদী আক্তার যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জিআরও সেকশনে কর্মরত। তার স্বামী ঝিনাইদহ পিবিআইয়ে ইন্সপেক্টর। হাসপাতালে চিকিৎসাধীন এসআই শাহজাদী আক্তার বলেন, ২০০০ সালে তাদের বিয়ে হয়। তাদের দুই ছেলে স্কুল-কলেজে পড়ে। যৌতুকের দাবিতে তার স্বামী প্রায়ই তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। এ কারণে স্বামীর বিরুদ্ধে তিনি যৌতুকের মামলাও করেন। এসআই শাহজাদী বলেন, ছুটিতে বাড়ি এসে শুক্রবার রাতে তার স্বামী কামরুজ্জামান যৌতুক মামলা তুলে নিতে এবং খুলনায় তার নামে থাকা একটি জমি লিখে দেওয়ার জন্য চাপ দেন। এতে রাজি না হওয়ায় তাকে ছুরি দিয়ে তার মাথা, বাঁ হাত ও তলপেটে আঘাত করেন তিনি। এরপর কাঠের লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটান। এ সময় তার ছেলেরা ও কাজের মেয়ে টের পেলে তার স্বামী পালিয়ে যান।

তবে পুলিশ ইন্সপেক্টর কামরুজ্জামান এসব অভিযোগ অস্বীকার করে বলেন, ঘটনার যে সময়ের কথা বলা হচ্ছে সে সময় ছোট ছেলেকে সঙ্গে নিয়ে তিনি বই কিনতে গিয়েছিলেন। তিনি বলেন, তার স্ত্রী কুপ্রবৃত্তিতে আসক্ত। এর প্রতিবাদ করায় নিজেই এমন ঘটনা ঘটিয়ে তাকে হেনস্তা করার চেষ্টা চালানো হচ্ছে বলে তিনি অভিযোগ করেন।

যশোর জেনারেল হাসপাতালের আরএমও ডা. আবদুস সামাদ জানান, এসআই শাহজাদীর শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তিনি বিশেষজ্ঞ চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন। যশোর কোতোয়ালি থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, তারা বিষয়টি খতিয়ে দেখছেন।

সর্বশেষ খবর