শুক্রবার, ৩ মার্চ, ২০২৩ ০০:০০ টা

আওয়ামী লীগ নেতাকে অপসারণ দাবির মানববন্ধনে হামলা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে নৈতিক স্খলনের অভিযোগ তুলে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারকে অপসারণ দাবিতে আয়োজিত মানববন্ধনে হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। গতকাল ‘সচেতন রাজশাহীবাসী’র ব্যানারে নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে এ কর্মসূচির আয়োজন করা হয়। আয়োজকদের অভিযোগ, ডাবলু সরকারের ভাই সেডু সরকারের নেতৃত্বে একদল লোক এসে ব্যানার কেড়ে নিয়ে মানববন্ধন প- করে দেয়। ডাবলু সরকার বলেন, রায়হান এখন আওয়ামী লীগ সেজেছে, সে কার লোক সবাই জানে। দলীয় নেতা-কর্মীদের বিভক্ত করে তিনি (ইঙ্গিতপূর্ণ) কী লাভ করতে চান, সেটা তিনিই ভালো জানেন।’ প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১০টা ৪০ মিনিটে মানববন্ধন শুরু হয়। মানববন্ধনে ছাত্রমৈত্রীর রাজশাহী মহানগর শাখার সাবেক সভাপতি আবু রায়হান মাসুদ (আওয়ামী লীগের একজন সমর্থক) ছাড়াও বক্তব্য দেন ছাত্রমৈত্রীর সাবেক নেতা বেলাল হোসেন, যুবমৈত্রীর রাজপাড়া শাখার সাবেক সভাপতি আসাদুজ্জামান ও কৃষক লীগের রাজপাড়া থানা শাখার সাধারণ সম্পাদক কামরুজ্জামান।

বক্তব্য চলাকালে বেলা ১১টায় হামলা চালিয়ে ব্যানার কেড়ে নেওয়া হয়। একপর্যায়ে ধাওয়া দিয়ে মানববন্ধনে অংশ নেওয়া নারী-পুরুষকে সরিয়ে দেওয়া হয়।

ছাত্রমৈত্রী নেতা আবু রায়হান বলেন, ডাবলু সরকারের অশ্লীল ভিডিও আওয়ামী লীগের রাজনীতিকে কলঙ্কিত করেছে। তার নৈতিক স্খলন ঘটেছে। আমরা এ নিয়ে প্রশ্নের সম্মুখীন হচ্ছি। মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার তাকে নিয়ে একটি আপত্তিকর ভিডিও ছড়ানোর অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন। ১৮ ফেব্রুয়ারি বোয়ালিয়া থানায় তিনি মামলাটি করেন। এতে তিনি ভিডিওটিকে সম্পাদনা করা হয়েছে বলে দাবি করেন। নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, মানববন্ধনে তেমন কিছু হয়নি। সামান্য বাগ্বিতন্ডা শুরু হলে পুলিশ দুই পক্ষকে সরিয়ে দেয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর