শনিবার, ৪ মার্চ, ২০২৩ ০০:০০ টা

চান্দের গাড়ি পাহাড়ি খাদে পড়ে পর্যটক নিহত

বিভিন্ন স্থানে আরও ৯ প্রাণহানি

প্রতিদিন ডেস্ক

রাঙামাটির সাজেকে চান্দের গাড়ি পাহাড়ি খাদে পড়ে প্রাণ হারিয়েছেন এক পর্যটক। আহত হয়েছেন আরও সাতজন। এ ছাড়া দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ৯ জন। এর মধ্যে রাজধানীর যাত্রাবাড়ীতে বেপরোয়া গতির পিকআপ দাঁড়িয়ে থাকা লোকজনের ওপর উঠে পড়লে সিএনজিচালক ও পুলিশের সোর্স, ময়মনসিংহের ভালুকায় দুই ব্যবসায়ী, সিলেটে ট্রাক্টরচালক এবং ফরিদপুর, দিনাজপুর ও হবিগঞ্জে চার মোটরসাইকেল আরোহী প্রাণ হারান। গতকাল বিভিন্ন সময় এসব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

রাঙামাটি : জেলার বাঘাইছড়ি উপজেলায় পর্যটকবাহী চান্দের গাড়ি পাহাড়ি খাদে পড়ে এক পর্যটক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও সাতজন। গতকাল বিকালে সাজেক পর্যটন কেন্দ্রের খাসরাং রিসোর্টের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম ফারদিন হাসান বিশাল (৩৫)। বাড়ি রাজধানী ঢাকার শ্যামপুরে।

ঢাকা : আকবর হোসেনের (৪০) সিএনজিচালিত অটোরিকশাটি ভাড়া করে রাতভর টহল দেয় যাত্রাবাড়ী থানা পুলিশের একটি টিম। এই টিমের সঙ্গে ছিলেন হাসান নামের এক সোর্সও। গতকাল ভোরে রায়েরবাগ ফুটওভার ব্রিজের নিচে অটোরিকশাটি দাঁড় করিয়ে কথা বলছিলেন তারা। এ সময় পেছন থেকে বেপরোয়া গতির পিকআপভ্যান সিএনজিসহ দাঁড়িয়ে থাকা লোকজনকে ধাক্কা দেয়। গুরুতর আহত হন পাঁচজন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে অটোচালক আকবরের মৃত্যু হয়। সকাল ৯টায় চিকিৎসাধীন অবস্থায় পুলিশের সোর্স হাসানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত এসআই হারুন ও এএসআই বাশারসহ তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন চিকিৎসক। ঘাতক পিকআপটি জব্দ এবং চালক ও এর সহযোগীকে আটক করেছে পুলিশ। নিহত আকবরের বাড়ি ভোলার লালমোহন উপজেলার চরলক্ষ্মী গ্রামে। স্ত্রী নিলুফা বেগম এবং এক ছেলে ও এক মেয়েকে নিয়ে দক্ষিণ কুতুবখালী এলাকায় থাকতেন।

নিহত হাসান দুই ছেলে ও এক মেয়ের জনক। বাড়ি বরগুনার বেতাগী উপজেলায়। বাবার নাম মৃত আমজাদ হোসেন। স্ত্রী সীমা আক্তার ও সন্তানদের নিয়ে পোস্তগোলা এলাকায় থাকতেন। গ্রাম থেকে দুই মাস আগে পরিবারসহ ঢাকায় আসেন তিনি। এ ছাড়া ফরিদপুর শহরে ট্রাকচাপায় ইনজামুলসহ (৩০) দুই মোটরসাইকেল আরোহী, ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় আবদুস সাত্তার (২৬) ও সাজ্জাদ হোসেন (২৮) নামে দুই ব্যবসায়ী, সিলেট-তামাবিল মহাসড়কের খাদিমপাড়ায় সাইদুর রহমান (২৮) নামে ট্রাক্টরচালক, দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুরে নূরনবী নামে মোটরসাইকেল আরোহী এবং হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মোজাম্মেল হক (২৪) নামে আরেক মোটরসাইকেল আরোহী প্রাণ হারিয়েছেন।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর