৪ এপ্রিল, ২০২০ ১১:৪৪

নারায়ণগঞ্জে ২৫ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে ২৫ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এলাকার একটি বাড়ির ভাড়াটিয়া ও বাড়িওয়ালাসহ ৯টি পরিবারের ২৫ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ও স্থানীয় ১০ নং ওয়ার্ড কাউন্সিলরের উপস্থিতিতে এ নির্দেশ দেয়া হয়। জানা যায়, এ বাড়ির একজন নারী বন্দরে করোনার মৃত নারীকে গোসল করিয়েছিলেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন জানান, এলাকাবাসীর সূত্রে জানতে পেরে আমরা পরিবারগুলোর সাথে কথা বলে তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলেছি। পরবর্তীতে সিভিল সার্জন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ ব্যাপারে সিদ্ধান্ত নেবেন। 

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, এলাকাবাসী আতংকিত হয়ে পড়ায় আমরা আপাতত সেখানে গিয়ে ৯টি পরিবারকে হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দিয়েছি। পরবর্তীতে এ ব্যাপারে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি অপারেশন রুবেল জানান, পাঠানটুলী এলাকায় ২৫ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। তাদেরকে নিজেদের স্বার্থে ও এলাকাবাসীর স্বার্থে এ নির্দেশ মেনে চলতে বলা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

সর্বশেষ খবর