৪ এপ্রিল, ২০২০ ১৯:৪৩

করোনা সন্দেহে পুলিশ সদস্যসহ আইসোলেশনে ৩ জন

বাগেরহাট প্রতিনিধি:

করোনা সন্দেহে পুলিশ সদস্যসহ আইসোলেশনে ৩ জন

বাগেরহাটে মরণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে আরও এক পুলিশ সদস্যসহ তিনজনকে সরকারী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। শনিবার সকালে করোনা আক্রান্ত সন্দেহে নড়াইলে কর্মরত ৩০ বছর বয়সী এক পুলিশ সদস্যকে বাগেরহাটের কচুয়া উপজেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। 

একই দিন বিকাল ৪টায় সদর উপজেলার হালিশহর-খালিশপুর এলাকার মধ্যবয়সী এক নারীকে করোনা আক্রান্ত সন্দেহে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার করোনা আক্রান্ত সন্দেহে বাগেরহাটে কর্মরত অপর এক পুলিশ সদস্যকে বাগেরহাট সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। তিনি এখনো হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছেন। ওই পুলিশ সদস্যের করোনা পরিক্ষার রিপোর্ট এখনো পায়নি জেলা স্বাস্থ্য বিভাগ। 

বাগেরহাটের সিভিল সাজন ডা. কেএম হুমায়ুন কবীর রাতে মুঠোফোনে জানান, শনিবার এক পুলিশ সদস্যসহ নতুন করে দুইজন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছেন। সকালে করোনা আক্রান্ত সন্দেহে কচুয়া উপজেলা হাসাপাতালের আইসোলেশন ওয়ার্ডে এক পুলিশ সদস্যকে ভর্তি করা হয়। বিকালে এক মহিলাকে করোনা আক্রান্ত সন্দেহে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এনিয়ে বাগেরহাট সদর ও কচুয়া হাসপাতালে দুই পুলিশ সদস্যসহ তিনজন আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছেন। তবে, এখন পর্যন্ত জেলায় কোন করোনা রোগী শনাক্ত হয়নি। 

বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর