শিরোনাম
প্রকাশ : ২২ মে, ২০২০ ২০:৫৩
আপডেট : ২২ মে, ২০২০ ২০:৫৭

বাগেরহাটে নতুন করে আরও চার জনের করোনা শনাক্ত

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে নতুন করে আরও চার জনের করোনা শনাক্ত

বাগেরহাটে নতুন করে আরও চারজন করোনা রোগী শনাক্ত হয়েছে। তারা হলেন, ফকিরহাট উপজেলায় সিংগাতি গ্রামের দুলাল হোসেন (৫৫), তার স্ত্রী শিউলী বেগম (৪০), একই উপজেলার ধনপোতা গ্রামের মোজাম্মেল হোসেন ও তার ৩ বছর বয়সী মেয়ে সানজিদা খানম।

দুলাল হোসেন ও তার স্ত্রী শিউলী বেগম চট্টগ্রামের একটি গার্মেন্টে কাজ করতো। মোজাম্মেল হোসেন ঢাকায় একটি বেসরকারি কোম্পানী কাজ করতো। চার দিন আগে তারা নিজ গ্রামে ফিরে এলে খবর পেয়ে উপজেলা প্রশাসন এই দুটি বাড়ি লকডাউন করে দেয়। স্বাস্থ্য বিভাগ এই দুটি পরিবারের সদস্যদের নমুনা পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপালের পিসিআর ল্যাবে পাঠায়। 

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার সন্ধ্যায় ফকিরহাট উপজেলার এই চারজনের করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ বলে আইইডিসিআর থেকে জেলা স্বাস্থ্য বিভাগকে জানানো হয়েছে। নতুন করোনা আক্রান্ত এই চারজনকে তাদের বাড়িতে রেখে চিকিৎসা দেয়া হবে। এদের সংস্পর্শে আরও যারা এসেছে তাদের নমুনা পরীক্ষা করতে খুলনা মেডিকেল কলেজ হাসপালের পিসিআর ল্যাবে পাটানো হবে। 

বাগেরহাটে নতুন করে চারজর করোনা শনাক্তের মধ্যে দিয়ে জেলার ৭টি উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮ জনে। এর মধ্যে দুই জন মারা গেছেন। ১৩ জন এখন চিকিৎসাধীন রয়েছেন। তিনজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য