২৫ মে, ২০২০ ২০:২০

মাদারীপু‌রে করোনা উপসর্গ নিয়ে পল্লী বিদ্যুতের কর্মকর্তাসহ দুইজনের মৃত্যু

মাদারীপুর প্র‌তি‌নি‌ধি

মাদারীপু‌রে করোনা উপসর্গ নিয়ে পল্লী বিদ্যুতের কর্মকর্তাসহ দুইজনের মৃত্যু

প্রতীকী ছবি

মাদারীপুর জেলার শিবচরে করোনার উপসর্গ নিয়ে পল্লী বিদ্যুতের এক ইঞ্জিনিয়ারের মৃত্যু হয়েছে। রবিবার রাত ১০টার দিকে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়। তার মরদেহ বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। করোনা পরীক্ষার জন্য তার নমুনা নেয়া হয়েছে। 

এছাড়াও মাদারীপুর সদর উপজেলার শিরখারা ইউনিয়নে এক মহিলা করোনার উপসর্গ নিয়ে মারা গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শিবচর পল্লী বিদ্যুৎ অফিসে জুনিয়র ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত সিনহা খসরু (৪৮) নামে ওই ব্যক্তি গত কয়েকদিন ধরে জ্বর-সর্দি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। শ্বাসকষ্ট বেড়ে গেলে রবিবার রাতে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়। তার বাড়ি পঞ্চগড় জেলায়। 

এদিকে নিহতের স্ত্রী ও সন্তানেরও সর্দি-জ্বর-শ্বাসকষ্ট দেখা দিয়েছে। আজ সোমবার ভোরে তাদের ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান বলেন, 'করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ার খবর পেয়েছি। নমুনা নেয়া হয়েছে। রিপোর্ট আসলে বোঝা যাবে। তাছাড়া নিহতের স্ত্রী ও সন্তানের মধ্যেও করোনার লক্ষণ দেখা দেয়ায় তাদেরকে ঢাকায় পাঠানো হয়েছে।' 

এদিকে মাদারীপুর সদর উপজেলার শিরখারা ইউনিয়নে রবিবার রাতে এক মহিলা করোনা উপসর্গ নিয়ে নিয়ে মারা গেছেন। পুলিশের উপস্থিতিতে তার দাফন সম্পন্ন হয়েছে। 

করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে বলেও জানিয়েছে মাদারীপুর স্বাস্থ্য বিভাগ। করোনা উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুর সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

সর্বশেষ খবর