২৯ মে, ২০২০ ১৮:২৯

ভেড়ামারায় করোনা উপসর্গ নিয়ে অবসরপ্রাপ্ত নার্সের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি

ভেড়ামারায় করোনা উপসর্গ নিয়ে অবসরপ্রাপ্ত নার্সের মৃত্যু

ঢাকা থেকে করোনা উপসর্গ নিয়ে আসা ৬৫ বছর বয়সী এক অবসরপ্রাপ্ত নার্সের মৃত্যু হয়েছে কুষ্টিয়ায়। আজ শুক্রবার সকাল ৮টার দিকে ভেড়ামারা উপজেলার ধরমপুর গোরস্থানপাড়াস্থ মেয়ের বাড়িতে মারা যান তিনি।  

ওই নারী চলতি মাসে ঢাকা থেকে তার জামাইয়ের বাড়িতে বেড়াতে আসেন। প্রতিবেশীদের দাবি মৃত্যুর আগে থেকেই করোনা উপসর্গ নিউমোনিয়া, শ্বাসকষ্ট, জ্বর এবং ডায়রিয়া জনিত সমস্যায় ভুগছিলেন।

স্থানীয় ইউপি সদস্য জিয়াউর রহমান জানান, গত ১৮ দিন আগে ওই নারী ঢাকা থেকে তার জামাই বাড়ীতে বেড়াতে আসেন। এরপরই ডায়রিয়ায় আক্রান্ত হন তিনি। পরে নিউমোনিয়া, শ্বাসকষ্ট, জ্বরে ভুগছিলেন। আজ শুক্রবার সকালে তিনি মারা যান। তাকে স্থানীয় চিকিৎসকরা চিকিৎসা দিয়েছেন। তবে করোনা ভাইরাসের টেষ্ট করা হয় নি।

ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ জানান, মৃত ও ঐ নারীর শরীর থেকে করোনা নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার পর জানা যাবে সে করোনা নেগেটিভ না পজেটিভ। 

উল্লেখ্য, কুষ্টিয়া জেলায় এখন পর্যন্ত ৪৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে ৩৫জন পুরুষ আর ১২জন নারী। এছাড়া বেশ কয়েকজন করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করলেও তাদের রেজাল্ট নেগেটিভ এসেছিলো। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

সর্বশেষ খবর