২৯ মে, ২০২০ ২১:৩৪

লাকসামে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু

লাকসাম প্রতিনিধি:

লাকসামে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু

কুমিল্লার লাকসামে করোনা উপসর্গ নিয়ে রোকেয়া বেগম (৭০) নামক এক বৃদ্ধা মৃত্যুবরণ করেছেন। আজ শুক্রবার বিকেলে সর্বোচ্চ সতর্কতায় তার মরদেহ দাফন করা হয়। উপজেলা স্বাস্থ্যবিভাগের করোনা র‌্যাপিড রেসপন্স টিম সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

জানা যায়, উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মিজিয়াপাড়া গ্রামের নুর ইসলামের স্ত্রী রোকেয়া বেগম সকাল ৯টার দিকে সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে নিজ বাড়িতে মারা যান। বিষয়টি জানতে পেরে উপজেলা স্বাস্থ্যবিভাগের করোনা র‌্যাপিড রেসপন্স টিমের সদস্যরা ওই বৃদ্ধার নমুনা সংগ্রহ করেন। বিকেলে পরিবারের লোকজন সর্বোচ্চ সতর্কতায় মরদেহ দাফন করেন।

সূত্র জানায়, ওই বৃদ্ধা করোনা আক্রান্ত কোন ব্যক্তির সংস্পর্শে যাননি। পরিবারের অন্য কারো মধ্যেও করোনার উপসর্গ নেই। তারপরও বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। লাকসামে ইতোপূর্বে এক বৃদ্ধ করোনা উপসর্গ নিয়ে মারা গেলেও তার রিপোর্ট নেগেটিভ এসেছে। উপজেলায় করোনা উপসর্গ নিয়ে এটি দ্বিতীয় মৃত্যু এবং প্রথম কোন নারীর মৃত্যু হলো।

লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল আলী করোনা উপসর্গ নিয়ে ওই বৃদ্ধার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

সর্বশেষ খবর