৩১ মে, ২০২০ ১০:২৯

ধামরাইয়ে করোনায় আক্রান্ত হয়ে ব্যবসায়ীর মৃত্যু

ধামরাই প্রতিনিধি

ধামরাইয়ে করোনায় আক্রান্ত হয়ে ব্যবসায়ীর মৃত্যু

ঢাকার ধামরাইয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আনছার আলী (৬০) নামে এক চাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রবিবার ভোরে ধামরাইয়ের ভাড়ারিয়া ইউনিয়নের কাকরান গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান। 

শনিবার রাত সোয়া ১২টার দিকে আনছার আলী ও তার মেয়ে তাহমিনা আক্তার এবং মেয়ের জামাই স্বাস্থ্যকর্মী আব্দুল্লাহর করোনা পরীক্ষায় ফলাফল পজেটিভ আসে। আর ভোর রাতেই আনছার আলী মারা যান। 
 
ভাড়ারিয়া ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম জানান, ধামরাইয়ের কাকরান গ্রামের ছাবেদ আলীর ছেলে আনছার আলী গত কয়েকদিন ধরে জ্বর কাশি ও ঠান্ডায় ভুগছিলেন। গত দুইদিন আগে আনছার আলী তার মেয়ে তাহমিনা আক্তার ও মেয়ের জামাই একটি হাসপাতালের স্বাস্থ্যকর্মী (প্যাথলজিস্ট) আব্দুল্লাহর করোনার নমুনা নিয়ে যান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা। নমুনা সংগ্রহের পর ঢাকার আইইডিসিআরে পাঠানো হলে শনিবার রাত সাড়ে ১২টার দিকে পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। এরপরই রাতেই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর রিফফাত আরা করোনা পজেটিভের বিষয়টি জানান। এরপর রবিবার ভোর রাতে আনছার আলী নিজ বাড়িতেই মারা যান। 

ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর রিফফাত আরা জানান, রবিবার পর্যন্ত ধামরাই উপজেলায় করোনা সন্দেহে ৯৯৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এরমধ্যে ১০৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। রবিবার ভোরে ধামরাইয়ে আনছার আলী নামে এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। ওই পরিবারের আরও দুজন করোনায় শনাক্ত হয়েছে।   

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

সর্বশেষ খবর