৩১ মে, ২০২০ ১৯:৩৫

চাঁদপুরে করোনা উপসর্গে ৩ জনের মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুরে করোনা উপসর্গে ৩ জনের মৃত্যু

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে করোনার উপসর্গে চিকিৎসাধীন অবস্থায় একদিনে ২ জন মারা গেছেন। এক জন রবিবার সকালে ও অন্যজন বিকেলে মারা গেছেন। তাদের দু’জনের বাড়িই হাজীগঞ্জ উপজেলায়।

রবিবার সকালে ভর্তির ১ ঘন্টার মাথায় মারা যান মোস্তফা কামাল (৫৫)। তিনি করোনা উপসর্গে ভুগছিলেন। হাসপাতাল সূত্রে জানায়, হাজীগঞ্জ উপজেলার বাকিলা এলাকার সাতবাড়িয়া গ্রামের মোস্তফা কামাল করোনার উপসর্গ নিয়ে সকাল ১০টার দিকে হাসপাতালে আসেন। আইসোলেশনে ভর্তির পর সকাল ১১ টার সময় তিনি মারা গেছেন। তার নমুনা সংগ্রহ করে, তাকে বিশেষ ব্যবস্থায় দাফন করা হয়েছে।

অন্যদিকে বিকেল ৩টার সময় একই উপজেলার মকিমাবাদ এলাকা থেকে আব্দুল কাদের পাটওয়ারী (৬৫) নামের একজন উপসর্গ নিয়ে সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। তাকে অক্সিজেন দেয়ার পরপরই তিনি মারা যান। তিনি মাত্র ১০ মিনিট আইসোলেশনে ছিলেন। তারও নমুনা সংগ্রহ করে বিশেষ ব্যবস্থায় দাফন করা হবে। এতথ্য জানান সদর হাসপাতালের আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল।

অপরদিকে হাজীগঞ্জে করোনা উপসর্গে রফিকুল ইসলামের (৪৮) নামে ১ জনের মৃত্যু হয়েছে। হাজীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড ধেররা-বিলওয়াই গ্রামে নিজ বাড়িতে মারা যান। তার কোন করোনা উপসর্গ লক্ষ্য করা না গেলেও প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে করোনায় আক্রান্ত হয়েই তিনি মারা গেছেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

সর্বশেষ খবর