২ জুন, ২০২০ ১৪:২৩

রামেক হাসপাতালে করোনা রোগীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রামেক হাসপাতালে করোনা রোগীর মৃত্যু
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন এক করোনা রোগীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া এই ব্যক্তির নাম শফিউর রহমান। তার বয়স ৫৫ বছর। তার গ্রামের বাড়ি নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলায়। তিনি গত শনিবার করোনার উপসর্গ নিয়ে রামেক হাসপাতালে ভর্তি হয়েছিলেন। মঙ্গলবার দুপুরে রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস ওই ব্যক্তির করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর এ তথ্য নিশ্চিত করেছেন।
 
ডা. সাইফুল ফেরদৌস জানান, ভর্তির সময় তার করোনার সবগুলো উপসর্গই ছিলো। আর শারীরিক অবস্থা মোটেও ভালো ছিলো না। তাই তাকে আইসিইউতে রাখা হয়েছিল। এরপর রবিবার তার নমুনা সংগ্রহ করা হয় এবং সোমবার পরীক্ষা হয়। এতে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরদিনই তার মৃত্যু হলো। 
 
এদিকে, করোনায় আক্রান্ত হয়ে শফিউর রহমান মারা যাওয়ায় রাজশাহী বিভাগে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯ জনে। শফিউরের মৃত্যুর আগে রাজশাহী, সিরাজগঞ্জ ও নওগাঁয় দুইজন করে এবং নাটোর ও বগুড়ায় একজন করে করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যু হয়েছে। বিভাগের আট জেলায় সোমবার পর্যন্ত শনাক্ত হয়েছেন ৯৬২ জন। এছাড়া রাজশাহী জেলায় এ পর্যন্ত ৫৮ জন শনাক্ত হয়েছে। এদের মধ্যে ১৩ জন সুস্থ হয়েছেন। আর করোনায় এক পুলিশ উপ-পরিদর্শকসহ মৃতের সংখ্যা দাঁড়ালো তিনজনে।
 
বিডি প্রতিদিন/এ মজুমদার

সর্বশেষ খবর