২ জুন, ২০২০ ১৬:৪৯

লাকসামে করোনা উপসর্গ নিয়ে আরও এক ব্যবসায়ীর মৃত্যু

লাকসাম প্রতিনিধি:

লাকসামে করোনা উপসর্গ নিয়ে আরও এক ব্যবসায়ীর মৃত্যু

কুমিল্লার লাকসামে নয় ঘন্টার ব্যবধানে করোনা উপসর্গ নিয়ে স্বপন কান্তি সাহা (৪৬) নামে আরও এক ব্যবসায়ী মারা গেছেন। আজ মঙ্গলবার (২জুন) অসুস্থ অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নেওয়ার পথিমধ্যে সকাল ৮টার দিকে তিনি মারা যান।

স্থানীয় সূত্রে জানা যায়, স্বপন কান্তি সাহার মূল বাড়ি ফেনীর দাগনভূইয়া উপজেলার দুধমুখা (সাহা বাড়ি) গ্রামে। তিনি বিয়ের পর থেকে প্রায় ১৪-১৫ বছর ধরে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মধ্য লাকসাম সাহাপাড়া এলাকায় শ্বশুর বাড়িতে বসবাস করেন। ১০ বছর ধরে তিনি দৌলতগঞ্জ বাজারের আলহাজ্ব চাঁন মিয়া টাওয়ার নামক বিপনি বিতানে গার্মেন্টস ব্যবসা করে আসছেন। তিনি ওই মার্কেটের ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ ছিলেন।

স্বপন কান্তি সাহা গত কয়েকদিন থেকে জ্বর, হাচি, কাশি ও শাসকষ্টে ভূগছিলেন। নিশ্চিত হওয়ার জন্য সোমবার (১ জুন) তিনি করোনা পরীক্ষার জন্য লাকসাম স্বাস্থ্য বিভাগে নমুনা দেন। অবস্থার অবনতি হওয়ায় আজ তাকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নেওয়ার পথিমধ্যে সকাল ৮টার দিকে তিনি মারা যান। দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্বস্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুসারে তার মরদেহ লাকসাম কেন্দ্রীয় মহাশশ্মাণে সৎকার করা হয়।

দৌলতগঞ্জ আলহাজ্ব চাঁন মিয়া টাওয়ারের ব্যবসায়ী সমিতির সভাপতি মনজুরুল আলম বাচ্চুসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং ব্যবসায়ীবৃন্দ গভীর শোক প্রকাশ করেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল আলী করোনা উপসর্গ নিয়ে ব্যবসায়ী স্বপন কান্তি সাহার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, তার নমুনা পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর করোনার বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। স্বপন কান্তির মৃত্যুর মাত্র নয় ঘন্টা আগে লাকসামের লোকমান হোসেন নামক এক ফার্মেসী ব্যবসায়ীও করোনা উপসর্গ ‍নিয়ে মারা যান বলে তিনি জানান। করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেন চলার অনুরোধ করেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

সর্বশেষ খবর