৪ জুন, ২০২০ ১৫:১৫

করোনায় মারা গেলেন বগুড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোজাম্মেল হক

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

করোনায় মারা গেলেন বগুড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোজাম্মেল হক

মোজাম্মেল হক তালুকদার

বগুড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোজাম্মেল হক তালুকদার করোনা পজিটিভ হয়ে মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার সকালে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃতকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর বয়স।

সাংবাদিক মোজাম্মেল হক বগুড়া-৭ আসনের সাবেক সংসদ সদস্য মরহুম সিরাজুল হক তালুকদারের বড় ছেলে। তিনি সাংবাদিকতা ও  অধ্যাপনা পেশায় জড়িত ছিলেন। 

তিনি কর্মজীবনে বগুড়ার সরকারী শাহ সুলতান কলেজে অধ্যাপনা করেছেন। সাংবাদিকতাও করেছেন। বগুড়া প্রেস ক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য ছাড়াও ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশ বেতার, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস), বগুড়া থেকে প্রকাশিত বিভিন্ন দৈনিকে দির্ঘদিন সাংবাদিকতাও করেন। পরে দৈনিক উত্তরকোণ পত্রিকার প্রতিষ্ঠাকালীন সম্পাদক ছিলেন।

মরহুমের পরিবারের সদস্যরা জানান, সে ঢাকায় চিকিৎসা নিতে গিয়ে করোনায় পজিটিভ হন। পরে চিকিৎসাধীন অবস্থায় সেখানেই মারা যান। তার লাশ বগুড়ায় নেয়া হবে এবং পরে দাফন করা হবে।

তার ইন্তেকালে বগুড়া প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আরিফ রেহমান, সহসভাপতি আবদুস সালাম বাবু, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মির্জা সেলিম রেজা, সাংবাদিক আবদুর রহমান টুলু, এইচ আলিম, আবুল কালাম আজাদসহ নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

বিডি প্রতিদিন/আল আমীন

সর্বশেষ খবর