৪ জুন, ২০২০ ১৯:১৯

কুমিল্লায় করোনায় তিন জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১০৫

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় করোনায় তিন জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১০৫

কুমিল্লা নগরীর চকবাজার ও কচুয়াসহ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও তিনজনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় মোট ৩৮ জন মারা গেছেন। নগরীর মৃতদের দাফন করে সামাজিক সংগঠন বিবেক। এছাড়া গত ২৪ ঘন্টায় কুমিল্লায় নতুন করে আরও ১০৫জন করোনায় আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা এক হাজার ২৬৮জন। তার মধ্যে নতুন ২৫জনসহ এপর্যন্ত মোট ১৮৪ জন সুস্থ হয়েছেন। বৃহস্পতিবার কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয় এই তথ্যগুলো নিশ্চিত করেছে। 

সূত্র জানায়, কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকায় ১৭জন, চৌদ্দগ্রাম ১১জন, মুরাদনগর ১৩জন, চান্দিনায় ১৩জন, লাকসামে সাতজন, তিতাসে ছয়জন, হোমনায় পাঁচজন, দাউদকান্দিতে চারজন, আদর্শ সদরে সাতজন, বুড়িচংয়ে ১৩জন, বরুড়ায় তিনজন, নাঙ্গলকোট ও মেঘনায় দুইজন করে এবং দেবিদ্বার ও মনোহরগঞ্জে একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

কুমিল্লা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান জানান, কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকার চকবাজার ও কচুয়ায় দুইজন, কুমিল্লার মুরাদনগরে একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে মারা গেছেন। ২৫ জন আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়েছেন। তাদের মধ্যে দেবিদ্বারে ১৭জন, দাউদকান্দিতে চারজন, তিতাসে তিনজন এবং চান্দিনায় একজন সুস্থ হয়েছেন।    

বিডি প্রতিদিন/এ মজুমদার

সর্বশেষ খবর