৭ জুন, ২০২০ ০৫:৩৫

ময়মনসিংহ বিভাগে আরও ৬৮ জন করোনায় আক্রান্ত

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহ বিভাগে আরও ৬৮ জন করোনায় আক্রান্ত

প্রতীকী ছবি

ময়মনসিংহ বিভাগে নতুন করে আরও ৬৮ জনের করোনা পজিটিভ হয়েছে। আক্রান্তদের মধ্যে ময়মনসিংহ জেলায় ৪৫ জন, জামালপুর জেলায় ১২ জন, শেরপুর জেলায় ৬ জন এবং নেত্রকোনা জেলায় ৫ জন।

ময়মনসিংহ জেলায় আক্রান্ত ৪৫ জনের মধ্যে তিন চিকিৎসক, ৫ নার্স ও এক স্বাস্থ্যকর্মীসহ সদর-২৪ জন, ভালুকা-১১ জন, ফুলপুরে এক স্বাস্থ্যকর্মীসহ ৬ জন ও ত্রিশাশে ৪ জনসহ ময়মনসিংহ জেলায় ৪৫ জন। 

জামালপুর জেলায় ১২ জনের মধ্যে ইসলামপুর-৫ জন, মাদারগঞ্জ-৩ জন, মেলান্দহ-২ জন ও সরিষাবাড়ি-২ জন রয়েছে। নেত্রকোনা জেলার কেন্দুয়াতে ৫ জন রয়েছে। 

শেরপুর জেলায় ৬ জনের মধ্যে নকলা-৩ জন, সদর-১ জন, নালিতাবাড়ি-১ জন ও ঝিনাইগাতি-১ জন রয়েছে।

এনিয়ে ময়মনসিংহ বিভাগে আক্রান্ত ১,৩৫২ জনের মধ্যে ময়মনসিংহ জেলায় ৬৭২ জন,  জামালপুর জেলায় ৩৩৪ জন, নেত্রকোনা জেলায় ২৯৪ জন এবং শেরপুর জেলায় ১২০ জন। এছাড়াও শনিবার সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪১ জন। এনিয়ে চার জেলায় সুস্থ হলেন ৫৩১ জন। 

শনিবার করোনার উপসর্গ নিয়ে ময়মনসিংহের এসকে হাসপাতালে একজনের মৃত্যু হয়েছে। কামরুল হুদা শাকের নাম ওই ব্যক্তির বাড়ি ত্রিশাল উপজেলায়। সে ধলা আর্দশ কিন্ডারগার্টেনের প্রধান শিক্ষক। এ নিয়ে বিভাগে সর্বমোট মারা গেছেন ১৪ জন। তাদের মধ্যে ময়মনসিংহ জেলায় ৭ জন, জামালপুর জেলায় ৪ জন এবং নেত্রকোনা জেলায় ২ জন ও শেরপুর জেলায় একজন।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

সর্বশেষ খবর