শিরোনাম
প্রকাশ : ৩ জুলাই, ২০২০ ১৮:২৯
আপডেট : ৩ জুলাই, ২০২০ ১৮:৩১

বগুড়ার করোনায় স্কুল শিক্ষকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার করোনায় স্কুল শিক্ষকের মৃত্যু

বগুড়ার নন্দীগ্রামে করোনায় আক্রান্ত হয়ে গোলাম রব্বানী (৫৮) নামে এক প্রধান শিক্ষকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ভাটরা গ্রামের বাসিন্দা। তিনি বুড়ইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

শুক্রবার ভোরে বগুড়া বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোছা. শারমিন আখতার।

পারিবারিক সূত্রে জানা গেছে, শিক্ষক গোলাম রব্বানীর হার্টে সমস্যা ও ডায়াবেটিস ছিল। ২০১৩ সালে তার হার্টে রিং পরানো হয়। তার জ্বর, কাশি ও শ্বাসকষ্ট দেখা দেয়ায় গত ২৪ জুন দুপুরে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। পরদিন নমুনা পরীক্ষায় তিনি পজিটিভ হন। তারপর থেকে তিনি ওই হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার ভোরে তার মৃত্যু হয়। 

বগুড়ার নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোছা. শারমিন আখতার জানান, গোলাম রব্বানীর লাশ দাফনের জন্য জীবাণুমুক্ত করে গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে

এদিকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আরএমও খায়রুল বাশার মোমিন জানান, বগুড়া শহরের ঠনঠনিয়া দক্ষিণ পাড়ার বাসিন্দা আইনুন নাহার (৫৪) করোনায় আক্রান্ত হয়ে ১ জুলাই আইসোলেশন কেন্দ্র মোহাম্মাদ আলী হাসপাতালে ভর্তি হন। সেখানে তার উচ্চ রক্তচাপ বেড়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ৮টায় তিনি মারা যান। তিনি করোনা পজিটিভি ছিলেন।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর