৫ জুলাই, ২০২০ ১৭:৩৬

করোনা শনাক্তের তথ্য গোপন, ১২ ঘণ্টার মধ্যে বৃদ্ধার মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

করোনা শনাক্তের তথ্য গোপন, ১২ ঘণ্টার মধ্যে বৃদ্ধার মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসে শনাক্ত হওয়ার ১২ ঘণ্টার মধ্যেই সন্ধ্যা রানী (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। রবিবার সকালে তার মৃত্যু হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় ওই বৃদ্ধার মৃত্যু হয়। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি গোপন রেখে স্বজনরা চিকিৎসা সেবা দিতে ওই নারীকে হাসপাতালে আনেন। তিনি জেলার নবীনগর উপজেলার শ্যামগ্রামের মৃত শচীন্দ্র সরকারের স্ত্রী। 

হাসপাতাল সূত্রে জানা গেছে, সন্ধ্যা রানী ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মধ্যপাড়ার এক আত্মীয়ের বাড়িতে অবস্থান করছিলেন। করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে শনিবার ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালে ওই নারীর নমুনা দেয়া হয়। রাতে আসা ফলাফলে তিনি করোনা আক্রান্ত বলে জানা যায়। রবিবার সকালে শ্বাসকষ্ট বেড়ে গেলে স্বজনদের কথায় সন্ধ্যা রানীকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে সাধারণ রোগী হিসেবে ভর্তি করা হয়। এর মধ্যে স্বাস্থ্যকর্মীরা জেনে যান যে ওই নারী করোনা ভাইরাসে আক্রান্ত। এ সময় তাঁকে হাসপাতাল অভ্যন্তরের ব্রাহ্মণবাড়িয়া নার্সিং ইনস্টিটিউটের প্রাতিষ্ঠানিক আইসোলেশন সেন্টারে নিয়ে যাওয়ার কথা বলা হয়। এরই মধ্যে তিনি মারা যান।
ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. শওকত হোসেন জানান, ওই বৃদ্ধার স্বজনরা করোনাভাইরাসে আক্রান্তের বিয়ষটি গোপন করেছিলেন। স্বাস্থ্যকর্মীরা বিষয়টি জানার পর আইসোলেশেন সেন্টারে পাঠানোর সময় তিনি মারা যান।

বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর