১ মার্চ, ২০২১ ১৪:৫৭

বাংলাদেশিদের জন্য “প্রথম শ্রেণি স্যুইট” সেবা চালু এমিরেটসের

অনলাইন ডেস্ক

বাংলাদেশিদের জন্য “প্রথম শ্রেণি স্যুইট” সেবা চালু এমিরেটসের

এমিরেটস আজ সোমবার (১ মার্চ) থেকে ঢাকা-দুবাই রুটে বাংলাদেশিদের জন্য “প্রথম শ্রেণি স্যুইট” সেবা চালু করেছে। গতকাল রবিবার এ তথ্য জানিয়েছে এমিরেটস। 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এমিরেটস ঢাকা-দুবাই রুটে তাদের বিশেষ সুপরিসর বোয়িং ৭৭৭-৩০০ই আর উড়োজাহাজের সাহায্যে ফ্লাইট পরিচালনা করবে, যার প্রথম শ্রেণি কেবিনে ছয়টি স্যুইট, বিজনেস শ্রেণিতে ৪১টি আর ইকোনমি শ্রেণিতে ২১৩টি আসন থাকবে।

ঢাকা-দুবাই রুটে ইকে-৫৮৫ এবং দুবাই-ঢাকা রুটে ইকে-৫৮৪ ফ্লাইটে প্রথম শ্রেণি সেবা পাওয়া যাবে। ইকে-৫৮৫ স্থানীয় সময় রাত ১টায় ঢাকা ছেড়ে ভোর ৪টা ২৫ মিনিটে দুবাই পৌঁছাবে। অন্যদিকে ইকে-৫৮৪ বিকাল ৩টা ৪৫ মিনিটে দুবাই ছেড়ে রাত ১১টায় ঢাকা পৌঁছাবে। 

প্রথম শ্রেণির কেবিনে প্রত্যেক যাত্রীর জন্য রয়েছে ব্যক্তিগত স্যুইট, যার আসনটি একটি সম্পূর্ণ সমতল বিছানায় রূপান্তরযোগ্য, বিদ্যুৎ নিয়ন্ত্রিত মিনিবার এবং ৩২ ইঞ্চির এলসিডি টিভি। বিদ্যুৎ নিয়ন্ত্রিত প্রাইভেসি ডিভাইডারের মাধ্যমে যাত্রীদের ব্যক্তিগত গোপনীয়তা সম্পূর্ণভাবে নিশ্চিত হবে। ফ্লাইটের অন্যান্য বিলাসবহুল সেবার সাথে সাথে যাত্রীরা দুবাই বিমানবন্দরের অত্যন্ত বিলাসবহুল প্রথম শ্রেণির লাউঞ্জ এবং এয়ারপোর্ট ট্রান্সফ্রারের জন্য প্রাইভেট লিমুজিন সুবিধা পাবেন।

এমিরেটসের ঢাকা, চট্রগ্রাম, সিলেট অফিস থেকে অথবা ট্রাভেল এজেন্টদের মাধ্যমে অথবা www.emirates.com/bdএর সাহায্যে টিকিট বুক করা যাবে।

এমিরেটস ১৯৮৬ সাল থেকে ঢাকায় ফ্লাইট পরিচালনা শুরু করে এবং বর্তমানে ১৫টি সাপ্তাহিক ফ্লাইট পরিচালনা করছে। ৪ মার্চ থেকে সাপ্তাহিক ফ্লাইটের সংখ্যা হবে ১৬টি। 

বিডি প্রতিদিন/ফারজানা

সর্বশেষ খবর