১২ ডিসেম্বর, ২০১৯ ১০:০৭

দারাজ নিয়ে এলো বছরের শেষ ক্যাম্পেইন ১২.১২ সেল

অনলাইন ডেস্ক

দারাজ নিয়ে এলো বছরের শেষ ক্যাম্পেইন ১২.১২ সেল

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd) দ্বিতীয়বারের মত আয়োজন করল বছরের শেষ ক্যাম্পেইন ১২.১২ সেল। ১২ ডিসেম্বর (বৃহস্পতিবার) থেকে ১৮ ডিসেম্বর (বুধবার) পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন। 

উন্মাদনাপূর্ণ এই সেল ইভেন্টে রয়েছে বিশাল ডিসকাউন্টে অসংখ্য পণ্য, নানা ধরণের ভাউচার, ১২ টাকার মিস্ট্রি বক্স, ফ্ল্যাশ সেলসহ আরও অনেক আকর্ষণীয় অফার। বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা ফেসবুক লাইভের মাধ্যমে ঘোষণা করেন দারাজ ১২.১২ ক্যাম্পেইনের বিস্তারিত কার্যক্রম। ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে এবার দারাজ অ্যাপে থাকছে মিশন ১২.১২ নামক একটি মিশন যেটি সম্পূর্ণ করে গ্রাহকরা জিতে নিতে পারেন টিভি, ল্যাপটপ ও স্মার্টফোনের মতন আকর্ষণীয় পুরস্কার, এছাড়াও থাকছে বিভিন্ন রকমের মজাদার গেম যেমন- ডি রানার, রোলিং বল এবং আউটার স্পেস যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন ৫,০০০, ৩০০০ এবং ১,০০০ টাকার ভাউচার। 

দারাজ ১২.১২ ক্যাম্পেইনের ৫টি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে মাত্র ২০,০০০ টাকায় ভাইকান অ্যান্ড্রয়েড/স্মার্ট এইচডি এলইডি টিভি, ৭,৯০০ টাকায় শার্প মাইক্রোওয়েভ, মাত্র ৪,৩০০ টাকায় অ্যামেজফিট বিট লাইট স্মার্ট ওয়াচ, ভিশন-টি ০৪ টাব ওয়াশিং মেশিন ৪০৫০ টাকায় এবং মাত্র ২৬,৫০০ টাকায় পাওয়া যাবে ইওএস ৬০০ ডি ডিজিটাল ডিএসএলআর ক্যামেরা।

ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে দারাজ (daraz.com.bd) অফার করছে বিভিন্ন ধরণের পেমেন্ট ডিসকাউন্ট। ১২ ডিসেম্বর থেকে ১৮ই ডিসেম্বর পর্যন্ত ইস্টার্ন ব্যাংক ও মার্কেন্টাইল ব্যাংকের ক্রেডিট কার্ড ও সিটি ব্যাংকের সকল কার্ডে লেনদেনের মাধ্যমে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (সর্বোচ্চ ক্যাপঃ ২,০০০ টাকা প্রতি লেনদেন) এবং সাউথ ইস্ট ব্যাংকের ক্রেডিট ও প্রিপেইড কার্ডে লেনদেনে পাওয়া যাবে ১০% মুল্যছাড় ( প্রতি লেনদেনঃ ২০০০ টাকা, প্রতি কাস্টমার সর্বোচ্চ ৫০০০ টাকা)। এছাড়াও ৩১ ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশে ইস্যুকৃত সকল ভিসা কার্ড ব্যবহারকারীদের জন্য থাকছে ১০% মূল্যছাড় (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৪০০ টাকা পর্যন্ত)।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর