৪ এপ্রিল, ২০২০ ১৫:০৭

করোনায় অসহায় মানুষের পাশে প্রাণ-আরএফএল গ্রুপ

প্রেস বিজ্ঞপ্তি

করোনায় অসহায় মানুষের পাশে প্রাণ-আরএফএল গ্রুপ

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশজুড়ে সাধারণ ছুটি থাকায় কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র মানুষদের পাশে দাঁড়িয়েছে প্রাণ-আরএফএল গ্রুপ। গ্রুপের পক্ষ থেকে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে এসব অসহায় মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হচ্ছে।

এসব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, লবণ, বিস্কুট ও নুডুলস। প্রাণ-আরএফএল গ্রুপের পক্ষ থেকে বৃহস্পতিবার ও শনিবার রাজধানীর বিভিন্ন পয়েন্টে এবং ঢাকার বাইরে গাজীপুর, নরসিংদী, হবিগঞ্জ, রাজশাহী, নাটোর, দিনাজপুর ও রংপুর অঞ্চলে কয়েক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় জনপ্রতিনিধি ও স্থানীয় প্রশাসন এ কাজে সহযোগিতা করেন।    

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, “সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে দেশের এ ক্রান্তিকালে আমরা নানাভাবে কাজ করছি। এ মুহূর্তে সামাজের দিন আনে দিন খায় এমন মানুষ খুব কষ্টে আছে। আমরা দেশের বিভিন্ন স্থানে গিয়ে তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি”। 

তিনি আরও বলেন, “আমরা দেশের এ দুর্যোগ মুহূর্তে সামাজিক সংগঠনগুলোকেও অসহায় মানুষদের সহায়তার জন্য বিভিন্ন পণ্য সামগ্রী প্রদান করেছি। আশা করছি, সকলের সম্মিলিত প্রচেষ্টায় এ সংকট কাটিয়ে উঠতে পারবো”।  


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর