শনিবার, ২২ জুন, ২০১৩ ০০:০০ টা

ঘাটাইলে ছেলের হাতে মা খুন

তিন স্থানে আরও ৩ জন নিহত

ঘাটাইলে মাদকসেবী ছেলের হাতে মা খুন হয়েছেন। এ ছাড়া ফরিদপুরে অজ্ঞাত যুবক, কুমিল্লায় বাবার হাতে মেয়ে ও খাগড়াছড়িতে মোটরসাইকেল চালক খুন হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর_

টাঙ্গাইল : ঘাটাইল উপজেলার কালোহা গ্রামের আবদুল কদ্দুসের ছেলে কামরুজ্জামান নেশা করত। এ নিয়ে বৃহস্পতিবার রাত ১১টার দিকে তার মা কহিনূর বেওয়ার সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কামরুজ্জামান বঁটি দিয়ে তার মাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ফরিদপুর : শহরতলির চণ্ডিপুর এলাকা থেকে গতকাল পুলিশ অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধার করেছে। স্থানীয় গ্রামবাসী ভোরে লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়। পুলিশের ধারণা কোনো স্থানে তাকে হত্যা করে লাশটি দুর্বৃত্তরা ফেলে রেখে যায়। কুমিল্লা : শুক্রবার সকালে ৩ মাস বয়সী কন্যার কান্নার শব্দে পেছাইমুড়ি গ্রামের সিএনজি চালক আবদুল মমিনের ঘুম ভেঙে যায়। এতে ক্ষিপ্ত হয়ে সে কন্যা মহিমাকে আছড়ে মারলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ঘটনার পর ঘাতক বাবা মমিন পালিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ ওই শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করে। খাগড়াছড়ি : দীঘিনালা সড়কের ৫ মাইল এলাকা থেকে গতকাল মোটরসাইকেল চালক চান মিয়ার (৪২) লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, বৃহস্পতিবার গভীর রাতে মোটরসাইকেলে দীঘিনালা থেকে খাগড়াছড়ি আসার পথে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা তাকে কুপিয়ে হত্যা করে। পুলিশ তার লাশ উদ্ধার করলেও তার ব্যবহৃত মোটরসাইকেলটি সন্ত্রাসীরা নিয়ে যায়।

সর্বশেষ খবর