শনিবার, ২২ জুন, ২০১৩ ০০:০০ টা

এক পলক

ধাওয়া খেয়ে মৃত্যু

 

সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়নে পুলিশের ধাওয়া খেয়ে এক বৃদ্ধ মারা গেছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার গভীর রাতে।

এলাকাবাসী জানান, সেনবাগ থানার এসআই উত্তমের নেতৃত্বে একদল পুলিশ গভীর রাতে ছাতারপাইয়া গ্রামে আবুল খায়ের কোম্পানির পুরাতন বাড়িতে আসামি ধরতে যায়। এ সময় পুলিশের ধাওয়া খেয়ে আ. রাজ্জাক (৬০) নামের বৃদ্ধ পালানোর সময় গাছের সঙ্গে ধাক্কা লেগে মারা যান।

-নোয়াখালী প্রতিনিধি

 

বোমা হামলা

দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর এলাকার ঈশ্বরচন্দ্রপুরে বিজিবির সোর্স আবদুস সামাদের বাড়িতে বোমা হামলা চালিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। শুক্রবার ভোর ৪টার দিকে পরপর ৩টি বোমা নিক্ষেপ করা হয়। তবে এতে কেউ হতাহত হয়নি। পুলিশ জানায়, এলাকার মাদক চোরাকারবারিরা তার বাড়িতে বোমা হামলা চালিয়ে থাকতে পারে।

-চুয়াডাঙ্গা প্রতিনিধি

 

তিস্তা নদীতে নিখোঁজ

লালমনিরহাটের তিস্তার উপকূলীয় কলাগুছি গ্রামের ৪র্থ শ্রেণীর ছাত্র রুস্তম আলির ছেলে কবির হোসেন (৯) ও আজিজার রহমানের ছেলে নিশাদ (৮) গতকাল দুপুরে তিস্তা নদীতে মাছ ধরতে গিয়ে নদীর তলদেশে ডুবে নিখোঁজ হয়। বিকাল সাড়ে ৪টার দিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের কোনো সন্ধান মেলেনি বলে তাদের পরিবার সূত্র জানিয়েছে।

-লালমনিরহাট প্রতিনিধি

 

মিথ্যা মামলা প্রত্যাহার দাবি

গোপালগঞ্জ পৌরসভার মেয়র রেজাউল হক সিকদারের (রাজু) বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে স্থানীয় বিভিন্ন সংগঠন ও শ্রেণী-পেশার মানুষ। বৃহস্পতিবার রাতে পৌরসভার সম্মেলন কক্ষে এ উপলক্ষে আলোচনা সভায় এ দাবি জানানো হয়। অন্যথায় লাগাতার আন্দোলন গড়ে তোলা হবে বলেও ঘোষণা দেওয়া হয়। বক্তব্য দেন কাউন্সিলর জানে আলম সিকদার কমেট, আলিমুজ্জামান বিটু, শ্রমিক লীগ যুগ্ম-আহ্বায়ক মো. বুলবুল ইসলাম, ছাত্রলীগ সভাপতি আবদুল হামিদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক খায়রুল আলম সবুজ, বাসমালিক নেতা মহিদুল, শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক কাজী সাইদ প্রমুখ।

-গোপালগঞ্জ প্রতিনিধি

প্রতিবন্ধীদের কর্মসংস্থানে
প্রতিবন্ধীদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির লক্ষ্যে টঙ্গীর মন্নু টেক্সটাইল মিলস্ স্কুল মাঠে ফিউচার পাওয়ারের উদ্যোগে গতকাল ফটো প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ফিউচার পাওয়ারের সভাপতি হাজী বকুলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন স্থানীয় এমপি মো. জাহিদ আহসান রাসেল। স্বাগত বক্তব্য দেন ফিউচার পাওয়ারের নির্বাহী পরিচালক মো. মাহফুজুর রহমান মহল।
-টঙ্গী প্রতিনিধি
 
ছিনতাইকালে আটক
যাত্রী সেজে ফতুল্লার সাইনবোর্ড এলাকা থেকে সজীব ও রাশেদ নামে দুই ছিনতাইকারী চাষাঢ়া আসার জন্য একটি সিএনজি অটোরিকশা (নারায়ণগঞ্জ-থ-১১-০০১৯) ভাড়া করে। পথে চালক শামিমকে কৌশলে জুসের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করে। পরে তারা সিএনজিটি নিয়ে পালানোর চেষ্টা করলে টহল পুলিশ ধাওয়া দিয়ে সিএনজিসহ দুই ছিনতাইকারীকে আটক করে।
-নারায়ণগঞ্জ প্রতিনিধি
 
গুণীজন সংবর্ধনা
স্বেচ্ছাসেবী সংগঠন উদীয়মান বাংলাদেশ কর্তৃক ডেমরার কাজী খলিলুর রহমান ও আয়েশা বেগমকে ‘সরোজিনী নাইডু’ স্বর্ণপদক প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় কাটাবনে একটি হোটেলে ‘সামাজিক জীবনে রাজনীতির ভ‚মিকা’ শীর্ষক আলোচনা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে সাবেক বিচারপতি শিকদার মকবুল হক প্রধান অতিথি থেকে এ পদক প্রদান  করেন।
-রূপগঞ্জ প্রতিনিধি
 
বিক্ষোভ মানববন্ধন
সাভারে একটি প্রভাবশালী মহল কর্তৃক মন্দিরের জমি দখল করে নেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল দুপুরে সাভার পৌর এলাকার কাতলাপুরে শ্রীজগন্নাথ বৈরাগীর ব্যক্তিগত মন্দির ও মন্দিরের জমি দখল করে নেওয়ার প্রতিবাদে এ বিক্ষোভ ও মানববন্ধনের আয়োজন করা হয়। কর্মসূচিতে এলাকার হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিস্টানসহ সব ধর্মের লোকজন স্বতঃস্ফ‚র্ত অংশগ্রহণ করেন।
-সাভার প্রতিনিধি

 

সর্বশেষ খবর